টলিউড

এমন কি করেছিলেন দেব যে শ্রাবন্তী চ্যাটার্জী দেবের অফারকে পর্যন্ত না করলেন?

একসময়ে কমার্শিয়াল ছবির প্রধান মুখ হিসেবে সকলেই এক ডাকে চিনত অভিনেতা দেব-কে। ওনার অ্যাটিটিউড, ওনার বডি তৎকালীন সময়ে ছিল যুবকদের লক্ষ্য। বলতে গেলে বলিউডে বডি‌ বিল্ডিং-কে ট্রেন্ড বানিয়েছিলেন সলমান খান। আর বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রিতে সেই একই কাজ করেছিলেন সকলের প্রিয় দেব। “চ্যালেঞ্জ নিবি না শা’লা” এই সংলাপই শোনা গিয়েছিল বাংলার যুবকদের মুখে মুখে।

তবে বর্তমান সময়ে দেব এন্টারটেইনমেন্ট ভেনচারস্ প্রাইভেট লিমিটেড-এর কর্ণধার দেব নিজেই। আজ তাঁর এই প্রোডাকশন ঘর থেকে মুক্তি পেয়েছে একাধিক মন জয় করা ছবি। ‘কাছের মানুষ’, ‘প্রজাপতি’, ‘চ্যাম্প’, ‘কিসমিস’, ‘টনিক’ ইত্যাদির মতো জনপ্রিয় ছবি তৈরি করেছেন প্রযোজক অভিনেতা দেব। তবে শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে দেবের সাথে জুটি বাঁধতে বলায় কেন না করলেন অভিনেত্রী? এমনটি না যে আগে তাঁরা একসাথে ছবি করেননি।

দেব-শ্রাবন্তীও ছিল একসময়ের সেরা জুটির মধ্যে অন্যতম। ‘বুনো হাঁস’, ‘সেদিন দেখা হয়েছিল’, ‘খেলাঘর’, ‘শুধু তোমারই জন্য’ সহ একাধিক ছবিতে দেখা গেছে তাঁদের, তবে হঠাৎ এখন না শুনতে হলো কেন দেবকে? কি করেছেন তিনি? জানালেন নিজেই। আসলে তেমন কিছু না, অভিনেত্রী একটু “বিসি” (Busy)। দেব শ্রাবন্তী দুজনেই খুব ভালো বন্ধু, দেব এদিন তাঁর ভক্তদের সঙ্গে যোগাযোগ স্থাপনের উদ্দেশ্যে দিয়েছিলেন তাঁদের করা প্রশ্নের উত্তর।

আর সেখানেই এক ভক্ত প্রশ্ন ছোড়েন আবার কবে অভিনেতার সঙ্গে আমরা শ্রাবন্তী ম্যামকে দেখতে পাবো? তাঁর উত্তরে দেব জানান, তাঁর প্রযোজনা সংস্থার তরফ থেকে শ্রাবন্তীকে বলা হলে অভিনেত্রী জানায় তাঁর শিডিউল এখন খুব টাইট, হাতে একদমই ডেট নেই, একথা জানিয়ে দুটি কান্নার ইমোজিও ব্যবহার করেছেন অভিনেতা, বোঝাই যাচ্ছে শ্রাবন্তীকে না পেয়ে আফশোষ করছেন তিনি।

কিন্তু অভিনেতা নিজে, এবং শ্রাবন্তীও দুজনের কাজ নিয়ে ব্যস্ত। এদিন দেব তাঁর পরবর্তী ছবি ‘প্রধান’-এর নাম ঘোষণা করলেন, তবে আর কিছুই জানাননি, বাকিটা ক্রমশ প্রকাশ্য। ওদিকে পুজোতে মুক্তি পেতে চলেছে ‘বাঘাযতীন’। শ্রাবন্তীও‌ ব্যস্ত তাঁর ‘সাদা রঙের পৃথিবী’র শুটিং নিয়ে। কয়েকমাস পর ‘দেবী চৌধুরানী’র শুটিংয়ের কাজও শুরু হয়ে যাবে, মুখ্য ভূমিকায় আছেন শ্রাবন্তী।

 

View this post on Instagram

 

A post shared by Dev Adhikari (@imdevadhikari)

Back to top button

Ad Blocker Detected!

Refresh