টলিউড

দিল্লির পর এবার লখনউ শহরে পৌঁছালেন সুপারস্টার জিৎ তাঁর পরবর্তী ছবি ‘চেঙ্গিজ’-এর প্রোমোশনে, ঈদে হতে চলেছে সলমান বনাম জিৎ

কমার্শিয়াল ছবি যেন বরাবরই সমান্তরাল ছবির থেকে কিছুটাংশে এগিয়েই ছিল। আর টলিউড বলিউড এমনকি সাউথ ফিল্ম ইন্ডাস্ট্রির এমন অনেক অভিনেতাই আছে যারা কমার্শিয়াল ছবি ছেড়ে কখনোই সমান্তরাল ছবির দিকে হাত বাড়াননি। বাংলায় সুপারস্টার জিৎ হচ্ছেন সেরকমই একজন অভিনেতা। তাঁর বিখ্যাত কয়েকটি কমার্শিয়াল ছবিগুলির মধ্যে অন্যতম হল সুলতান, ফাইটার, বস ইত্যাদি।

আর এবছরে সেই তালিকায় আরও একটি ছবি যুক্ত হলো, সুপারস্টার জিৎ এখন ‘চেঙ্গিজ’ রূপে‌। অনেক হাই ক্যালিবারে মুক্তি পেতে চলেছে জিতের এই ছায়াছবি। বাংলা ছাড়াও বেশ কয়েকটি ভাষায় মুক্তি পাবে এই ছবি, আর তাই তো দিল্লী, লখনউতে চলছে ছবির দেদার প্রোমোশন। কয়েকদিন আগেই মায়া নগরীতে মুক্তি পেয়েছে ছবির ট্রেলার। আর সম্প্রতি ‘চেঙ্গিজ’-এর গোটা টিম পৌঁছলো লখনউতে।

লখনউতে যাবেন শুনে সেখানেও ভক্তদের জমায়েত হয়ে গিয়েছিল। পছন্দের অভিনেতাকে এত কাছ থেকে দেখার সুযোগ কেউ কি ছাড়ে? ভক্তরাও তাই চলে গেছেন জিতের কাছে। ছবির প্রচারে জিৎ-কে ঘোড়ার গাড়িতে চাপতে দেখা যায়, ছবি তুলে শেয়ারও করেন সেই ছবি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে। কমেন্ট বক্সে ভক্তরা ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন অভিনেতাকে। এদিন জিতের পড়নে ছিল সাদা কালো স্ট্রাইপড শার্ট, সাদা প্যান্ট, আর চোখে সানগ্লাস। ছবি শেয়ার করে ক্যাপশনে লিখলেন, “লখনউ তুমি বরাবরই আমাদের আশ্চর্য কর।”

দিল্লীতে তাঁরা উপস্থিত হয়েছিলেন ছবির গান ‘রাগাড়া’র শুভমুক্তিতে। গানের তালে তালে সেখানে নেচে ওঠেন ভক্তরাও। তাঁদের দেখে জিৎ এবং ছবির অভিনেত্রী সুস্মিতা চট্টোপাধ্যায়ও নাচলেন ভক্তদের সাথে। সব মিলিয়ে “সফল প্রচার” বলা যেতে পারে তাঁদের দিল্লী অভিযানকে। ঈদে জিতের এই ছবি মুক্তি পাবে সলমান খানের ‘কিসি কা ভাই কিসি কা জান’ এর বিপক্ষে। এবার কেমন ফলাফল করে সেটাই দেখার।

Back to top button

Ad Blocker Detected!

Refresh