বাংলা সিরিয়াল

‘সৃজলা, সৌমিতৃষার থেকেও বেশি ভালো লাগছে’! ‘জগদ্ধাত্রী ‘ অভিনেত্রী অঙ্কিতা মল্লিকের নতুন ফটোয় ঘায়েল অনুগামীরা, ঝামেলা শুরু মিঠাই অনুগামীদের সঙ্গে

এই মুহূর্তে জি বাংলার জগদ্ধাত্রী ধারাবাহিকের মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে অভিনেত্রী অঙ্কিতা মল্লিককে। প্রসঙ্গত মডেলিং এর জগত থেকে অভিনয়ের দুনিয়াতে পা রাখলেও নিজের অভিনয়ের মাধ্যমে ইতিমধ্যেই দর্শকদের ঘরে ঘরে পৌঁছে যেতে সক্ষম হয়েছেন অভিনেত্রী। পাশাপাশি এই মুহূর্তে টিআরপি তালিকাতে অসাধারণ ফলাফল করতে দেখা যাচ্ছে জগদ্ধাত্রী ধারাবাহিকটিকে।

এবার তার মধ্যে সোশ্যাল মিডিয়ায় নিজের নতুন ফটোশুটের ফটো পোস্ট করে অনুগামীদের রীতিমতো চমকে দিলেন অভিনেত্রী অঙ্কিতা। প্রসঙ্গত সম্প্রতি সাদা শাড়িতে ক্যামেরার সামনে ধরা দিয়েছিলেন অভিনেত্রী। তবে তার সেই ফটো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই অনুগামীরা প্রশংসায় ভরিয়ে তুলেছেন অভিনেত্রীর কমেন্ট বক্স। তবে তার পাশাপাশি অনেকেই জানিয়েছেন মিঠাই কিংবা মন ফাগুন ধারাবাহিক খ্যাত অভিনেত্রী সৃজলা গুহ কিংবা সৌমিতৃষা কুন্ডুর থেকেও বেশি ভালো লাগছে তাদের প্রিয় অভিনেত্রী অঙ্কিতাকে।

বলাই বাহুল্য এই মন্তব্য মোটেও ভালোভাবে গ্রহণ করেননি মিঠাই ধারাবাহিকের অনুগামীদের একটি বড় অংশ। ফলস্বরূপ এই মুহূর্তে অভিনেত্রীদের অনুগামীদের মধ্যে শুরু হয়েছে দ্বন্দ্ব। তবে তার মধ্যেও আলাদা করে অনুগামীদের নজর কাড়তে সক্ষম হয়েছেন অভিনেত্রী অঙ্কিতা। এদিন সাধারণ মানুষের পাশাপাশি অভিনেত্রী টলিউডের সহকর্মীদের একটি বড় অংশ প্রশংসা করেছেন অভিনেত্রী এই নতুন ফটোশুটের।

 

View this post on Instagram

 

A post shared by Rudra Saha (@rudra_saha_official)

Back to top button

Ad Blocker Detected!

Refresh