বলিউড

২০০ টাকার চুড়ি পরে কাঁচা বাদাম গান অঞ্জলি অরোরার জন্মদিনের পার্টিতে হাজির সোশ্যাল মিডিয়ার জনপ্রিয় মুখ উরফি জাভেদ, ঐদিনও পাপ্পারাজিতের ক্যামেরার নজরবন্দি হয়েছে উরফির পোশাক

সোশ্যাল মিডিয়ায় খুললেই এখন যার নাম সবার প্রথমে দেখা যায় তিনি আর কেউ নন বিগ বস খ্যাত উরফি জাভেদ। নিজের বিভিন্ন কর্মকান্ড এবং নিজের ডিজাইন করা পোশাকের কারণে তিনি হামেশা সোশ্যাল মিডিয়ার লাইম লাইটে চলে আসেন। দর্শকদের নজর কি করে নিজের দিকে বজায় রাখতে হয় সেটা তিনি ভাল মতই জানেন।

এছাড়াও আরো একজন সোশ্যাল মিডিয়ার লাইম লাইটে হামেশাই চলে আসেন তিনি হলেন কাঁচা বাদাম গার্ল অঞ্জলি আরোরা। দুজনে সোশ্যাল মিডিয়ায় হামেশাই খবরের শিরোনামে উঠে আসেন। গতকাল ছিল অঞ্জলির শুভ জন্মদিন। আর সেই জন্মদিনের পার্টিতে উপস্থিত হয়েছিল উরফি জাভেদ। বরাবরই পাপ্পারাজিতদের ক্যামেরা এই দুজনের উপর থাকে। তাই গতকালও অঞ্জলীর জন্মদিনের পার্টিতে উরফি উপস্থিত হতেই ক্যামেরা তার দিকে ঘুরে যায়।

জন্মদিনের দিন অঞ্জলির বেশ কিছু ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেই সমস্ত ছবিতে দেখা গিয়েছে অঞ্জলি নিজের জন্মদিনে পড়েছিলেন লাল রঙের ভেলভেট হল্টারনেট, স্লিট গাউন। সাথে মানানসই গর্জাস গর্জাস গয়নায় সাজিয়েছিলেন নিজেকে। তার সঙ্গে ছিল মুখে হেভি মেকআপ। নিজের পোশাক সামলাতে গিয়ে হামেশাই হিমশিম খেতে দেখা গিয়েছে অঞ্জলি কে। অন্যদিকে ঐদিন উরফির পরনে ছিল সবুজ রঙের বডি হাগিং থাই হাই স্লিট ড্রেস। তবে ওই দিন ওরফের হাতে থাকা ব্রাইডাল ব্যাঙ্গেলের দিকে সকলের নজর আটকে গিয়েছিল। তার সঙ্গে তিনি কানে পড়েছিলেন গোল্ডেন ঝুমকো। তবে অভিনেত্রী ওই দিন ক্যামেরার সামনে সকলকে হাসতে হাসতে জানিয়েছিলেন ওই চুড়িগুলি সোনার নয়, দাম মাত্র ২০০ টাকা।

আর উরফির এই সত্যি কথা স্বীকার করার জন্য নেটিজেনরা অনেকেই উরফির প্রশংসা জানিয়েছেন। এছাড়াও ঐদিন অঞ্জলীর জন্মদিন পার্টিতে উপস্থিত ছিল সোশ্যাল মিডিয়ার বিভিন্ন পরিচিত মুখ। যেমন পার্টিতে দেখা গিয়েছিল উমর রেইজ,পরশ কালনাওয়ার,নিশা রাওয়াল, জিশান খান এবং অন্যান্যরা।

 

View this post on Instagram

 

A post shared by Voompla (@voompla)

Back to top button