বাংলা সিরিয়াল

‘ঐন্দ্রিলাকে সুস্থ করে ফিরিয়ে নিয়ে আসবো আমি অযথা নেতিবাচক খবর ছড়ানো বন্ধ করুন’-দৃঢ় বিশ্বাসে নেতিবাচক সমালোচনা কারীদের বার্তা দিলেন ঐন্দ্রিলা প্রেমিক সব্যসাচী!

দু দু বার ক্যান্সারকে হারিয়ে মৃত্যুঞ্জয়ী অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা বর্তমানে আবার‌ও একবার মৃত্যুর সঙ্গে লড়াই করছেন তিনি। মঙ্গলবার রাত্রে হঠাৎ করে অসুস্থতা বোধ করেন ঐন্দ্রিলা এবং তারপরেই তার ডান হাত অসাড় হয়ে যায়, পরিস্থিতি ঠিক নয় বুঝতে পেরে ঐন্দ্রিলার মা তখন সব্যসাচী কে নিয়ে ঐন্দ্রিলা কে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করেন। সেখানে নিয়ে যাওয়া হলে জানা যায় যে ব্রেন স্ট্রোকের ফলে মাথায় রক্ত জমাট হয়ে গিয়েছে অভিনেত্রীর।

তারপর থেকে গত ৭২ ঘন্টা ডাক্তারদের পর্যবেক্ষণে রয়েছেন অভিনেত্রী। মঙ্গলবার রাত থেকেই তিনি কোমায় রয়েছেন আর তার এই বিপদের মুহূর্তে ও তার পাশে রয়েছেন তার প্রেমিক সব্যসাচী চৌধুরী। ঐন্দ্রিলা দ্রুত সুস্থ হয়ে ফিরবেন এই আশায় তার লড়াইয়ে শামিল হয়েছেন তিনি।

হাসপাতালের বেডে লড়ে যাচ্ছেন ঐন্দ্রিলা, হার না মেনে ফিরে আসবেন তিনি- এই বিশ্বাস নিয়ে যখন ঐন্দ্রিলার শুভানুধ্যায়ী এবং অনুরাগীরা রয়েছেন, তখন‌ও সব্যসাচীর কানে আসে চারপাশে ঐন্দ্রিলাকে নিয়ে নানান রকম নেতিবাচক খবর ছড়াচ্ছে, তাই সব্যসাচী সকলের উদ্দেশ্যে বার্তা দেন যে, ঐন্দ্রিলা লড়ছেন আর ঐন্দ্রিলা কে সুস্থ করে তিনি ফিরিয়ে নিয়ে যাবেন নেতিবাচক বার্তা ছড়ানো বন্ধ হোক।

সোশ্যাল মিডিয়ায় নিজের প্রোফাইল থেকে একটি পোস্ট করেছেন সব্যসাচী চৌধুরী, সেখানে তিনি ঐন্দ্রিলা সম্পর্কে লিখেছেন,“ ঐন্দ্রিলার বিষয়ে অযথা নেতিবাচক খবর ছড়ানো বন্ধ করুন। কিছু নিম্নমানের তথাকথিত মিডিয়ার ভুয়ো খবরে নিজেদের বিভ্রান্তি বাড়াবেন না অথবা ওর বাড়ির লোককে বিরক্ত করবেন না। আমি এখনও অবধি কোনও সংবাদমাধ্যমের সাথে যোগাযোগ করিনি, সাক্ষাৎকার দিইনি, দেবও না। শুধু জেনে রাখুন মেয়েটা লড়ে যাচ্ছে, সাথে লড়ছে একটা গোটা হাসপাতাল।

নিজের হাতে করে নিয়ে এসেছিলাম, নিজের হাতে ওকে বাড়ি ফিরিয়ে নিয়ে যাবো।
এর অন্যথা কিছু হবে না।”

Back to top button