বাংলা সিরিয়াল

দিদি নাম্বার ওয়ান এর সঞ্চালিকা নয়, এবারে নিজের বাড়িতে একেবারে ভিন্নরূপে ধরা দিলেন অভিনেত্রী রচনা ব্যানার্জি

টেলিভিশনের বড় পর্দায় বর্তমান সময়ে তাকে দেখা না গেলেও রিয়েলিটি শো এর মঞ্চ এখন কাঁপিয়ে বেড়াচ্ছেন তিনি। সকলের মনে তিনি বিরাজ করে চলেছেন এখনো। একসময় চুটিয়ে বাংলা, হিন্দি সহ আরো বিভিন্ন ভাষার ছবিতে অভিনয় করেছিলেন ঠিকই তবে বর্তমানে সিনেমা জগত থেকে নিজেকে সরিয়ে এনেছেন। এখন তিনি প্রতিটি ঘরের দিদি নাম্বার ওয়ান। আশা করি এতক্ষণে বুঝেই গিয়েছেন কার কথা বলা হচ্ছে। হ্যাঁ, আপনাদের সকলের প্রিয় দিদি নাম্বার ওয়ান এর সঞ্চালিকা রচনা ব্যানার্জীর কথাই বলা হচ্ছে এখানে।

একটা সময় ছিল যখন রচনা ব্যানার্জীর ছবি সব কটাই হিট। প্রসেনজিৎ, জিৎ, মিঠুন চক্রবর্তী যার সঙ্গেই তিনি জুটি বেঁধে কাজ করেছেন সেই ছবিই সুপার হিট। তবে বর্তমানে তাকে প্রতিদিন বিকেল পাঁচটায় দেখা যায় দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে দিদিদের সঙ্গে সুখ দুঃখের গল্প ভাগ করে নিতে। রিয়েলিটি শো এর জগতে দিদি নাম্বার ওয়ান এর চাহিদা এখন আকাশছোঁয়া। TRP তালিকাতেও দিদি নাম্বার ওয়ান কে টেক্কা দেওয়ার মতো কোনো রিয়েলিটি শো এখনো আসেনি। তবে এবারে রচনা ব্যানার্জি ধরা দিলেন এক্কেবারে অন্য রূপে।

সম্প্রতি রচনা ব্যানার্জি নিজের ইনস্টাগ্রাম একাউন্ট থেকে একটি রিল ভিডিও শেয়ার করেছেন। সেই ভিডিওটিতে অভিনেত্রীকে জনপ্রিয় হিন্দি গান ‘বড়ে আচ্ছে লাগতে হো’ র সঙ্গে লিপসিং করতে দেখা গিয়েছে। ভিডিওটিতে অভিনেত্রীর পরনে রয়েছে কালো ডিজাইনার ফুল স্লিভ কুর্তি, সেই সঙ্গে মানানসই কানের দুল। হালকা মেকআপ, চোখে কাজল এবং মাথায় খোপা করে নিজের বাড়ির ব্যালকনির সামনে দাঁড়িয়ে রিল ভিডিও বানাচ্ছেন অভিনেত্রী। ভিডিওটিতে অভিনেত্রী কে দেখতে ভারী সুন্দর লাগছিল। ইতিমধ্যে অভিনেত্রী ওই ভিডিওতে ১১ হাজার মানুষ লাইক করেছেন এবং কয়েকশো মানুষ কমেন্ট করেছেন।

এত বছর বয়স হয়ে গেল কিন্তু নিজেকে এখনো কত সুন্দর ভাবে মেনটেন করেছেন অভিনেত্রী। তা দেখে অসংখ্য দর্শকই মুগ্ধ। বর্তমানে ট্রোল তো মানুষের জীবনে এখন লেগে রয়েছে। বিশেষ করে অভিনয়ে জগতের মানুষদের নিয়ে হামেশাই ট্রোল হয়ে থাকে। তাই রচনা ব্যানার্জিও বাদ যাননি। কয়েকদিন আগেই নিজের বুটিক চালানো নিয়ে ট্রোলের মুখে পড়েছিলেন অভিনেত্রী। অনেকেই বলেছিলেন অভিনেত্রী আকাশ ছোঁয়া মূল্যে জিনিসপত্র বিক্রি করেন। আর অভিনেত্রীর লাইভের জন্য এরকম হাজার হাজার ছোট ছোট সেলারদের অনেক ক্ষতি হয়। যদিও এই বিষয় নিয়ে অভিনেত্রীকে কোন কথা বলতে দেখা যায়নি।

 

View this post on Instagram

 

A post shared by Rachna Banerjee (@rachnabanerjee)

Back to top button