বাংলা সিরিয়াল

মায়ের অপমান সহ্য করতে না পেরে ট্রেনিং একাডেমিতে অভিভাবকদের সঙ্গে হাতাহাতি লেগে যায় ফড়িংয়ের, ‘আলতাফড়িং’ ধারাবাহিকে গল্পে নতুন মোড়

দীর্ঘদিন ধরে চলে আসা স্টার জলসার একটি অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হলো আলতা ফড়িং। সম্পূর্ণ অন্য ধরনের গল্প নিয়ে তৈরি এই ধারাবাহিক শুরুর সময় থেকে দর্শকদের পছন্দের তালিকায় রয়েছে। তবে বর্তমান সময়ে ধারাবাহিকের জনপ্রিয়তা একটু হলেও কমেছে এই ধারাবাহিকের। TRP তালিকায় ফলাফল কয়েক সপ্তাহ ধরে খুব একটা ভালো নয়। তবে ধারাবাহিকের কর্তৃপক্ষ কোনোভাবেই হাল ছাড়ছেনা।

ধারাবাহিকের জনপ্রিয়তা বজায় রাখার জন্য তাই প্রতিনিয়ত প্রতি সপ্তাহতে নতুন নতুন টুইস্ট নিয়ে হাজির হচ্ছে দর্শকদের সামনে। যাতে প্রতিটি দর্শকে সেই টুইস্টের আকর্ষণে আকৃষ্ট হয়। ধারাবাহিকে একটি মেয়ের জিমন্যাস্টিকের স্বপ্ন পূরণ করার গল্পে তুলে ধরা হচ্ছে। সেই চরিত্রে অভিনয় করছেন নবাগেতা অভিনেত্রী খেয়ালী মন্ডল। তাকে ফড়িংয়ের চরিত্রে দেখতে
পাচ্ছি আমরা।

কয়েক সপ্তাহ আগেই আমরা দেখেছি ধারাবাহিকে গল্পে নতুন মোর এসেছে। দশমীতে পুজোর ভাসান দিতে গিয়ে ফড়িং জলে পড়ে যায়। তারপরে তাকে উদ্ধার করে অর্জুন। তারপর থেকে ফড়িং অর্জুন দের বাড়িতেই থাকে অর্জুন এবং তার মায়ের সঙ্গে। এদিকে অভ্র পালিয়ে যায় বিদেশ। সেখানে গিয়ে সে নতুন জীবন শুরু করে। বাড়ির কেউ তার কোনো খোঁজ পায় না। অর্জুন ও ফড়িংকে স্বপ্ন দেখাতে থাকে যে ফড়িং খেলতে পারবে আগামী দিনে তাকে খেলে জিততেই হবে।

কিন্তু ফড়িং আবার নিজের পুরনো জীবনে ফিরে যেতে ভয় পায়। অন্যদিকে ফড়িংয়ের মা একটি জিমন্যাস্টিক একাডেমিতে ইন্টারভিউয়ের জন্য যায়। কিন্তু সেখানে অভিভাবকরা কিছুতেই নিজেদের বাচ্চাদের পাঠাতে চায় না। কারণ ফড়িংয়ের মা যেখানে ইন্টারভিউ দেবে সেখানে তারা নিজেদের সন্তানদের পাঠাবে না। সম্প্রতি গতকালের পর্বের একটি ভিডিও ক্লিপ সামনে এসেছে। স্টার জলসা অফিসিয়াল ফেসবুক পেজের তরফ থেকে ওই ভিডিও ক্লিপ শেয়ার করা হয়েছে।

ভিডিওটিতে দেখা যায় ট্রেনিং একাডেমীতে রীতিমতো ঝামেলা লেগে যায় অভিভাবকদের সঙ্গে। সেখানেই তখন হঠাৎ হাজির হয়ে ফড়িং। নিজের মায়ের অপমান সহ্য করতে না পেরে সেখানে উপস্থিত এক অভিভাবককে কষিয়ে চড় মেরেছে। তারপরই লেগে যায় হাতাহাতি। ফড়িংয়ের মা ফড়িং কে বোঝাতে থাকে যাতে ফড়িং ঝামেলার না করে, যাতে সে শান্ত হয়। কিন্তু ফড়িং তার মাকে স্পষ্ট জানিয়ে দেয় তার মা এই সমস্ত অপমান দাঁড়িয়ে দাঁড়িয়ে সহ্য করতে পারলেও ফড়িং চুপ করে থাকবে না। এর পর হঠাৎই সেই ঘরে উপস্থিত হয় অভ্রর মামি। আর তাকে দেখেই ফড়িং অবাক হয়ে যায়। এরপরই তিনি জানান যে তিনি এই ট্রেনিং একাডেমীর নতুন প্রেসিডেন্ট। এবার দেখা যাক ক্ষমতার জন্যই কি ফড়িংয়ের মা বঞ্চিত হবে নিজের যোগ্য জায়গা থেকে।

Back to top button