বলিউড

‘আমি মুসলিম, তাও মুসলিম ছেলেরা আমায় নিয়ে কুমন্তব্য করে, মুসলিম ছেলেকে তাই বিয়ে করবো না’! ব্রা-বিতর্কের পর আবার বোমা ফাটালেন অভিনেত্রী উরফি জাভেদ

‘বিগ বস’ রিয়েলিটি শো এর মাধ্যমে খ্যাতির শীর্ষে উঠে এসেছিলেন বলিউড অভিনেত্রী উরফি জাভেদ। এরপর একাধিকবার পোশাক-পরিচ্ছদের কারণে বিতর্কের সম্মুখীন হয়েছেন এই বলিউড অভিনেত্রী। এর আগে একাধিকবার অন্তর্বাস ছাড়াই রাস্তায় বেরিয়ে শিরোনামে এসেছিলেন তিনি। এবার প্রেম এবং ব্যক্তিগত জীবন নিয়ে মুখ খুলে আরো একবার বিতর্কিত মন্তব্য করতে দেখা গেল তাকে।

এদিন এক বেসরকারি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে উরফি জানিয়েছেন তিনি নিজে মুসলিম হলেও কোন দিন কোন মুসলমান ছেলেকে বিয়ে করবেন না। কারণ হিসেবে তিনি জানিয়েছেন তার সোশ্যাল মিডিয়ায় মূলত মুসলমান ছেলেরাই তাকে উদ্দেশ্য করে বিভিন্ন রকম অশ্লীল মন্তব্য করে থাকেন।

পাশাপাশি এই ধর্মের ছেলেরা মেয়েদেরকে নিয়ন্ত্রণ করতে চায় বিভিন্ন রকম নিয়ম কানুনের মাধ্যমে এমনটাই মত অভিনেত্রীর। এদিন তিনি জানিয়েছেন তিনি সেই সমস্ত নিয়মকানুন মেনে চলতে পছন্দ করেন না তাই ব্যক্তিগত জীবনে একাধিক বার মুসলমান ছেলেদের থেকে আক্রমণের সম্মুখীন হতে হয়েছে তাকে।

এদিন অভিনেত্রী আরও জানিয়েছেন যে তিনি যাকে ভালোবাসবেন তাকেই বিয়ে করতে চান এবং এ ব্যাপারে ধর্ম কোন বাধা হয়ে দাঁড়াবে না। বলাই বাহুল্য তার এই মন্তব্যে রীতিমতো চাঞ্চল্য পড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায় তিনি ধর্মীয় ভাবাবেগে আঘাত করেছেন, এমন অভিযোগও উঠেছে তার বিরুদ্ধে।

Back to top button