বলিউড

এবার সানি লিওন কে রাধা বানিয়ে করানো হলো অশ্লীল নাচ! সানি লিওনের নতুন গানের ভিডিও মুক্তি পাওয়ার পরই সোশ্যাল মিডিয়া জুড়ে কটাক্ষের ঝড়, নতুন গানের বিরুদ্ধে ধর্মীয় ভাবাবেগে আঘাতের অভিযোগ

চলতি মাসের বুধবারই মুক্তি পেয়েছে সানি লিওনের নতুন মিউজিক ভিডিও মধুবন। এই ভিডিও রিলিজ হওয়ার পরই কটাক্ষের মুখে পড়লেন সানি লিওনি। গানে সানি লিওনের পারফরম্যান্স নিয়ে তুমুল কটাক্ষে ঝড় উঠেছে সোশ্যাল মিডিয়ায়। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় গান বয়কট করার ডাক দেয়া হয়েছে।

অধিকাংশ নেটিজেনদের দাবি এই গানের সঙ্গে সানিলিওনের এই ধরনের অশ্লীল নাচ একেবারেই মেনে নেওয়া যায় না। এই ধরনের নাচ এর মাধ্যমে কৃষ্ণ এবং রাধার প্রেম কে অসম্মান করা হচ্ছে। সানি লিওনের কাছ থেকে এই ধরনের কিছু প্রত্যাশা করা যায় না।

বুধবার দিন এই গান মুক্তির পর থেকেই সোশ্যাল মিডিয়ায় হৈচৈ পড়ে গিয়েছে সমালোচনা এবং কটাক্ষ ঝড় উঠে এসেছে সানি লিওনের দিকে। নেটিজেনদের মধ্যে অনেকে জানিয়েছেন সানি লিওনের এই স্বল্প পোশাক এর এই গানের সঙ্গে নাচ একেবারেই মেনে নেওয়া যাচ্ছে না। রাধা মোটেই এই ধরনের অশ্লীল আচরণ করতেন না। এই গানের এই ধরনের নাচের পারফরম্যান্স ঈশ্বরকে অসম্মান করা হচ্ছে।

পুরনো মধুবন গানের মাধ্যমে রাধাকৃষ্ণের অমর প্রেমের কাহিনী তুলে ধরা হয়েছিল। তবে এই নতুন গানে প্রেমের পরিবর্তে আরো অন্যান্য অশ্লীল জিনিস দেখানো হয়েছে। অনেকেই টুইটারে নিজেদের মতামত জানিয়েছেন তবে যারা গানটি বানিয়েছেন তারা এই নিয়ে এখনো কোনো মন্তব্য করেননি।

Back to top button