টলিউড

‘রাত ৩টেয় লোকের কাছ থেকে কলা চেয়ে খেয়েছি’! ব্যক্তিগত জীবনের অজানা তথ্য এবার ফাঁস করলেন নুসরত জাহান

এই মুহূর্তে টলিউডের অন্যতম জনপ্রিয় এবং বিতর্কিত অভিনেত্রী হলেন নুসরত জাহান। তার ব্যক্তিগত জীবন নিয়ে সবসময় চরম আগ্রহ থাকে নেটিজেনদের মধ্যে। তবে এবার ফ্যানেদের পাঠানো বিভিন্ন প্রশ্নের উত্তর খোলাখুলিভাবে দিতে দেখা গেল অভিনেত্রীকে। এদিন তিনি তার নিজের রেডিও শোয়ের মাধ্যমে বিভিন্ন প্রশ্নের উত্তর দিয়ে অনুগামীদের আবদার মিটিয়েছেন।

এদিন প্রথমে অভিনেত্রী জানান ব্যক্তিগত জীবনে তিনি বিভিন্ন সময় বিভিন্ন রকম বোল্ড সিদ্ধান্ত নিয়ে থাকেন। তবে তা নিয়ে তার বিন্দুমাত্র আক্ষেপ নেই। কারণ তিনি জানেন জীবনটা তার, তাই তিনি নিজের মতেই চলতে পছন্দ করেন।

এদিন মাতৃত্ব নিয়েও মুখ খুলতে দেখা গিয়েছে নুসরতকে। তিনি জানিয়েছেন গর্ভবতী অবস্থায় শারীরিক এবং মানসিক নানান পরিবর্তনের মধ্য দিয়ে যেতে হয়েছে তাকে। পাশাপাশি জানিয়েছেন খাবার অভ্যাস বদলে গিয়েছিল তার। তাই যে সমস্ত খাবার তিনি অন্য সময় হলে মোটেও খেতেন না সেই সমস্ত খাবার গর্ভবতী অবস্থায় প্রচুর পরিমাণে খেয়েছেন এবং এমনকি খিদের জন্য রাত তিনটেয় উঠে কলা চেয়ে খেয়েছেন তিনি।

ট্রোলিং নিয়ে মুখ খুলে নুসরত জানিয়েছেন তিনি মানসিকভাবে শক্তিশালী তাই সোশ্যাল মিডিয়ার সমালোচনা এবং কটাক্ষকে তিনি বিশেষ পাত্তা দেন না। প্লাস্টিক সার্জারি নিয়ে করা প্রশ্নের উত্তর দিতে গিয়ে নুসরত জানিয়েছেন তার ঠোঁটে প্লাস্টিক সার্জারি করা হলেও নাকে মোটেও করা হয়নি। বলাই বাহুল্য প্রিয় অভিনেত্রীর থেকে বহু আকাঙ্খিত প্রশ্নের উত্তর পেয়ে যারপরনাই খুশি হয়েছে নুসরত জাহানের অনুগামীরা।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!
Back to top button