বাংলা সিরিয়াল

‘সর্বজয়া’র চ্যালেঞ্জে সূঁচে সুতো পড়াতে গিয়ে নাজেহাল কুশান! সর্বজয়ার বুদ্ধি দেখে অবাক অনুগামীরা, তুমুল ভাইরাল ভিডিও

এই মুহূর্তে জি বাংলার অন্যতম একটি জনপ্রিয় সিরিয়াল হল ‘সর্বজয়া’। টলিউড অভিনেত্রী দেবশ্রী রায় দীর্ঘদিন পর এই ধারাবাহিকের মাধ্যমে ফিরে এসেছেন ছোটপর্দায়। পাশাপাশি টিআরপি তালিকাতেও ভালই ফলাফল করছে এই নতুন ধারাবাহিকটি। এবার দর্শকদের মনোরঞ্জন করার জন্য নিত্য নতুন টুইস্ট ধারাবাহিকে দেখতে পাচ্ছেন সর্বজয়ার অনুগামীরা।

প্রসঙ্গত ধারাবাহিকের গল্প অনুযায়ী অভিনেত্রী দেবশ্রী রায়ের চরিত্রটি ছিল একজন গৃহবধূ কিন্তু স্বামী সঞ্জয়ের অসুস্থতার কারণে বর্তমানে সংসারের পাশাপাশি অফিসও সামলাতে দেখা যাচ্ছে তাকে। কঠিন পরিস্থিতিতেও মাথা ঠান্ডা রেখে সংগ্রাম করতে দেখা গিয়েছে দেবশ্রী রায় অভিনীত সর্বজয়া চরিত্রটিকে।

তবে এবার ঘরের অত্যন্ত সাধারণ কিছু কাজ ধারাবাহিকের অন্যান্য পুরুষ চরিত্ররা কিভাবে করতে গিয়ে নাজেহাল হলেন তা দেখে হাসির রোল উঠল সোশ্যাল মিডিয়ায়। এদিন ধারাবাহিকের নতুন এপিসোডে দেখতে পাওয়া গিয়েছে সর্বজয়ার দেওর কুশান জামার বোতাম ছিঁড়ে যাবে বাড়িসুদ্ধ লোককে ব্যতিব্যস্ত করে তুলেছে। শেষ পর্যন্ত তাকে সূঁচে সুতো ভরার চ্যালেঞ্জ ছুঁড়ে দেয় সর্বজয়া।

এরপরই অতি সামান্য এই কাজটি করতে গিয়ে নাজেহাল হয়ে পড়ে কুশান। বলাই বাহুল্য দেবশ্রী রায়ের চরিত্রের এই চ্যালেঞ্জ ছুড়ে দেওয়া বিষয়টিকে নেটিজেনরা অত্যন্ত উপভোগ করেছেন। পাশাপাশি সকলে মনে করছেন এবার টিআরপি তালিকাতে আরো উপরে সফলভাবে উঠে আসতে পারবে জি বাংলার ‘সর্বজয়া’।

Back to top button