টলিউড

‘তৃণমূল করিনা বলে কাজ পাচ্ছিনা, মমতাদির কাছে নালিশ করতে যাব’! বিস্ফোরক দাবি বিজেপি কর্মী তথা জনপ্রিয় অভিনেত্রী দেবিকা মুখোপাধ্যায়ের

কিছুদিন আগে টলিউডের প্রথম সারির এক অভিনেতা এবং অভিনেত্রীর বিরুদ্ধে স্বজনপোষণের অভিযোগ এনেছিলেন আরেক টলিউড অভিনেত্রী শ্রীলেখা মিত্র। এবার সেই একই অভিযোগ তুললেন :ছোট বউ’ সিনেমা খ্যাত অভিনেত্রী দেবিকা মুখোপাধ্যায়। জানালেন নোংরা রাজনীতির কারণে তার মত বর্ষীয়ান অভিনেত্রীকে ঘরে বসে থাকতে হচ্ছে, কাজ করতে চাইলেও কোন কাজের অফার পাচ্ছেন না।

এদিন এক বেসরকারি সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছেন বিজেপিতে যোগদান করার পর থেকে তিনি আর কাজ পাচ্ছেন না। পাশাপাশি টলিউডে এখন মুষ্টিমেয় কয়েকজন গোটা ইন্ডাস্ট্রিকে পরিচালনা করেন এবং তারা সকলেই তৃণমূল ঘনিষ্ঠ বলে দাবি তার। অভিমানের সুরে এদিন অভিনেত্রীকে বলতে শোনা গিয়েছে কাজ না পেয়ে ঘরে বসে থাকতে থাকতে তিনি ঠিক করেছেন একদিন হঠাৎই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে চলে যাবেন।

কারণ হিসেবে তিনি জানিয়েছেন মুখ্যমন্ত্রী শিল্পীদের ভালোবাসেন। তাই একজন শিল্পী হিসেবে তিনি অভিযোগ জানাবেন।
প্রসঙ্গত অঞ্জন চৌধুরীর ‘ছোট বউ’ থেকে শুরু করে ‘বাঞ্ছারামের বাগান’ এর মত জনপ্রিয় সিনেমাতে দেখতে পাওয়া গিয়েছিল দেবিকা মুখোপাধ্যায়কে।কিন্তু তাঁর অভিযোগ রাজনৈতিক পরিচয়ের জন্য টলিউডে এখন কাজ পেতে রীতিমতো বিগ পেতে হচ্ছে তাকে। বলাই বাহুল্য জনপ্রিয় এই অভিনেত্রীর বিস্ফোরক দাবিতে রীতিমতো চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Back to top button