বাংলা সিরিয়াল

কনকনে ঠান্ডায় লাল হাতকাটা পোশাকে সেক্সি সান্তা সেজে সকলকে তাক লাগিয়ে দিলেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র! শ্রীলেখাকে দেখে আরও একবার প্রেমে পড়লেন অনুরাগীরা

শ্রীলেখা মিত্র, রাজনীতি হোক বা বাস্তব জীবন সবসময় এই অভিনেত্রী চর্চার শীর্ষে থাকেন। নিজের কোননা কোনো কর্মকাণ্ডের জন্য সবসময়ই লাইমলাইটে চলে আসেন। এবারে সান্তা সেজে সকলকে তাক লাগিয়ে দিয়েছেন অভিনেত্রী। সম্প্রতি এক সংবাদমাধ্যমের আয়োজিত ফটোশুটের জন্য সান্তা সেজেছিলেন অভিনেত্রী। আর অভিনেত্রীর এই রূপ দেখেই হুস উড়েছে নেটিজেনদের। লাল স্লিভলেস পোশাক, লাল টুপি, হাতে লাল গ্লাভস পরে একেবারে অন্যরূপে ধরা দিয়েছেন তিনি। তার এই লুক দেখে প্রশংসার ঝড় উঠেছে সোশ্যাল মিডিয়ায়। প্রশংসার পাশাপাশি জুটেছে কটাক্ষ।

সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছেন যে যখনই কেউ তার পোশাক নিয়ে তাকে বাজে মন্তব্য করেছেন বা তাকে নিয়ে ট্রোল হয়েছে তখনই তার কোনো না কোনো অনুরাগী প্রতিবাদ জানিয়েছে। এই বিষয়টি তার বেশ ভালো লাগে। এই কথা বলার সময় বেশ খুশি দেখায় তাকে।

এমনিতেই অভিনেত্রী কে নিয়ে সমালোচনার শেষ নেই। তার ঠোঁট কাটা স্বভাবের জন্য তিনি বারবার চর্চার শীর্ষে থাকেন। রাখঢাক করে কথা বলতে তিনি পছন্দ করেন না। সবসময় অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়িয়ে প্রতিবাদ করেন। সোশ্যাল মিডিয়ায় এই নিয়ে একাধিক পোস্ট, লাইভ ভিডিও করেন।

শ্রীলেখা সাক্ষাৎকারে সকলের কাছে একটা আবেদন করেন। রাস্তায় নিরীহ জন্তু গুলোকে যেনো অকারণে বিরক্ত না করা হয়। আর এই শীতে যেনো সকলে ওদের একটু আশ্রয়ের ব্যবস্থা করে দেয়। শীতে যদি ওরা আশ্রয়ের খোঁজে একটু আপনাদের বাড়ি আসে তাহলে যেনো ওদের ফিরিয়ে দেওয়া না হয়।

Back to top button