বলিউড

‘বিজেপিতে যোগদান করতে চলেছি’! অভিনেত্রী উরফি জাভেদের ঘোষণায় তীব্র চাঞ্চল্য রাজনৈতিক মহলে, অভিনেত্রী জানালেন আসল কারণ

নানারকম তুমুল সাহসী পোশাকের কারণে ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ার আলোচনার কেন্দ্রবিন্দুতে উঠে আসতে সক্ষম হয়েছেন বিগবস খ্যাত মডেল এবং অভিনেত্রী উরফি জাভেদ। মাঝেমধ্যেই মুম্বাইয়ের রাস্তায় নিজের তৈরি নানারকম অত্যন্ত সাহসী এবং আধুনিক পোশাক পরে বেরিয়ে পড়তে দেখা যায় তাকে। যে কারণে মাঝেমধ্যেই তার বিরুদ্ধে অভিযোগ দায়ের করতে দেখা যায় অনেককে।

সেরকমই সম্প্রতি অভিনেত্রীর বিরুদ্ধে অশ্লীলতার অভিযোগ এনে অভিযোগ দায়ের করতে দেখা গিয়েছিল বিজেপি নেত্রী চিত্রা ওয়াঘকে। যদিও অভিনেত্রীর বিরুদ্ধে কোন পদক্ষেপ নেয়নি মুম্বাই পুলিশ তবে এরপরই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে মুখ খুলে বিজেপি নেত্রীকে এক হাত নেন বলিউড অভিনেত্রী উরফি। তিনি জানান তিনিও বিজেপি যোগদান করতে চলেছেন। কারণ হিসেবে অভিনেত্রী জানিয়েছেন তিনি মনে করেন রাজনৈতিক দলে যোগদান করলে এই ধরনের বিপত্তি থেকে রক্ষা পাবেন তিনি।

পাশাপাশি অভিনেত্রী আরো জানিয়েছেন বিজেপি নেত্রী চিত্রা তার স্বামীকে ঘুষ খাওয়ার মামলা থেকে বাঁচানোর জন্য বিজেপিতে যোগদান করেছিলেন এবং তারপর এনসিপিতে থাকাকালীন যে সঞ্জয় রাঠোরের গ্রেফতারির দাবিতে সরব হয়েছিলেন তিনি তার সঙ্গেই ভালো বন্ধুত্ব গড়ে তুলতে সক্ষম হয়েছেন চিত্রা। অভিনেত্রী এদিন আরো জানিয়েছেন তিনি মনে করেন রাজনৈতিক দলের বিরুদ্ধে মুখ খুলে তার নানা রকম বিপদ হতে পারে। তবে কোন কিছুতেই তিনি ভয় পান না বলে এদিন জানাতে দেখা গিয়েছে উরফিকে।

Back to top button