বাংলা সিরিয়াল

আদৃত নয়, এবার ‘মিঠাই’ সৌমিতৃষা জুটি বাঁধলেন অভিনেতা সুপারস্টার অঙ্কুশ হাজরার সঙ্গে! দুজনের রোমান্টিক নাচে মুগ্ধ অনুগামীদের! ‘উচ্ছেবাবুর কি হবে তাহলে’, প্রশ্ন নেট দুনিয়ার

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক মিঠাইয়ের মুখ্য ভূমিকায় অভিনয়ের মাধ্যমে দর্শকদের ঘরে ঘরে পৌঁছে যেতে সক্ষম হয়েছিলেন জনপ্রিয় টলিউড অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু এবং অভিনেতা আদৃত রায়। তাদের জুটির জনপ্রিয়তা এতটাই বেশি যে তাদের দুজনকে অপর আর কারো সঙ্গে দেখতে চান না তাদের অনুগামীরা।

তবে এবার মিঠাই ধারাবাহিকে অতিথি হিসেবে উপস্থিত হতে দেখা গেল জনপ্রিয় টলিউড অভিনেতা অঙ্কুশ হাজরা এবং তার সঙ্গে উপস্থিত ছিলেন অভিনেত্রী সন্দীপ্তা সেন। এবং সেখানেই উপস্থিত হয়ে মিঠাই এর সঙ্গে রোমান্টিক নাচ করতে দেখা গিয়েছে অভিনেতা অঙ্কুশ হাজরাকে। প্রসঙ্গত খুব শীঘ্রই আসতে চলেছে নতুন ওয়েব সিরিজ শিকারপুর যেখানে মুখ্য ভূমিকায় অভিনয় করছেন অভিনেতা অঙ্কুশ হাজরা এবং অভিনেত্রী সন্দীপ্তা সেন।

সেই ওয়েব সিরিজের প্রচার করার জন্যই জি বাংলার মিঠাই ধারাবাহিকটিকে বেছে নিয়েছিলেন এই ওয়েব সিরিজের নির্মাতারা। তাই গল্প অনুযায়ী সেখানেই হাজির হতে দেখা যায় ওয়েব সিরিজের মুখ্য অভিনেতা এবং অভিনেত্রীকে। সেখানেই অভিনেত্রী সৌমিতৃষার সঙ্গে নাচতে দেখা গিয়েছে অঙ্কুশ হাজরাকে।

যা দেখার পর অনুগামীদের একটি অংশ হাসির ছলে প্রশ্ন তুলেছেন উচ্ছেবাবু সিদ্ধার্থের এবার তাহলে কি হবে। তবে তার পাশাপাশি অঙ্কুশ এবং সৌমিতৃষার জুটিও কিন্তু পছন্দ হয়েছে অনুগামীদের।

Back to top button