বলিউড

দিল্লির বিয়ে বাড়িতে তোয়ালে পড়ে নাচ করলেন বলিউডের দুই সুপারস্টার অক্ষয় কুমার ও সালমান খান, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও

বলিউড ইন্ডাস্ট্রির দুই সুপারস্টারের কথা বলতে গেলে, সালমান খান এবং অক্ষয় কুমারের নাম অবশ্যই বলতে হবে। সম্প্রতি দিল্লিতে একটি বিয়ের অনুষ্ঠানে একই মঞ্চে হাজির হন ইন্ডাস্ট্রির এই দুই সুপারস্টার। একইসঙ্গে সালমান এবং অক্ষয় কুমার কে নাচ করতে দেখা গেছে। একটি বিয়ে উপলক্ষে সালমান খান এবং অক্ষয় কুমারের নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হচ্ছে। সম্প্রতি সালমান খান এবং অক্ষয় কুমার দিল্লিতে একটি বিয়ের অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন। সেই জমকালো বিয়ের অনুষ্ঠানের সময়, সালমান খান এবং অক্ষয় কুমার তাদের জনপ্রিয় গানে নাচ করেছেন।

ভিডিওতে যেখানে একদিকে সালমান খানকে তার সুপারহিট গান ‘তেরে মাস্ত মাস্ত দো নাইন’-এ অসাধারণ নাচ করতে দেখা যাচ্ছে। আর ‘মুন্নি বদনাম হুই’ গানের সঙ্গে তাঁঁর ট্রেডমার্ক ‘তোয়ালে নাচ’ করতে দেখা গেছে। ২০০৪ সালে মুক্তি পাওয়া ‘মুঝসে শাদি করোগী’ ছবির ‘জিনে কে হ্যায় চার দিন’ গানে সলমনকে এই টাওয়েল ডান্স করতে দেখা গিয়েছিল। অন্যদিকে, অক্ষয় কুমারকে তার আসন্ন ছবি ‘সেলফি’-এর সর্বশেষ গান ‘ম্যায় খিলাড়ি তু আনারি’-তে নাচতে দেখা যায়।

এই ছবিতে অক্ষয়ের সঙ্গে রয়েছেন ডায়না পেন্টি, ইমরান হাশমি, এবং নুসরাত ভারুচা। ২৪ ফেব্রুয়ারি মুক্তি পাবে ছবিটিফ। পাশাপাশি ‘বড়ে মিয়া ছোটে মিঞা’ ছবিতে টাইগার শ্রফের সঙ্গে দেখা যাবে অক্ষয় কুমারকে। এছাড়াও আক্কির হাতে রয়েছে ‘OMG-2’ এবং – ‘ওহ মাই গড-2’, সুরারাই পোত্রুর রিমেক, ‘ক্যাপসুল গিল’ এবং মারাঠি ফিল্ম ‘বেদাত মারাঠে বীর দাউদালে সাত’।

বহুদিন বাদে এক মঞ্চে সালমান ও অক্ষয়ের নাচ এই মুহূর্ত বেশ উপভোগ করেছেন সকলে। তাদের নাচ আলোচনার বিষয় হয়ে দাঁড়িয়েছে সোশ্যাল মিডিয়াতে। সালমান খান ও অক্ষয় কুমারের এই নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল হয়ে যাচ্ছে। ভক্তরা সালমান এবং অক্ষয়ের এই নাচের ভিডিওগুলিতে লাইক এবং কমেন্ট করছেন।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

Back to top button

Ad Blocker Detected!

Refresh