বাংলা সিরিয়াল

ঝ্যাটা হাতে শেষে বাবুর বউ বাবুর মাকে বৃদ্ধাশ্রমে পাঠাচ্ছে! আর সেটা দাঁড়িয়ে দেখছে ভেড়া বাবু! কি হালটাই না হলো কৃষ্ণার! হাসি থামাতে পারছেন না দর্শক

জি বাংলার(Zee Bangla) অত্যন্ত জনপ্রিয় ধারাবাহিক নিম ফুলের মধু(Nim Phuler Modhu)। শুরু থেকে এই ধারাবাহিক দর্শকদের মনে আলাদা একটা জায়গা করে নিয়েছে। কারণ এই ধারাবাহিকের গল্প এতটাই বাস্তব যে তার সঙ্গে বিস্তার মিল পাচ্ছেন দর্শক। আর সেই কারণে ধারাবাহিকের প্রত্যেকটা চরিত্র দর্শকদের আপন হয়ে উঠেছে।

শুরু থেকেই ধারাবাহিকের নায়িকা পর্না নায়কের বড় জা এবং মায়ের হেনস্থার শিকার সেই নিয়ে সরব হয়েছিলেন দর্শক। কিন্তু পর্নাও প্রত্যেকটা চাল মাত দিয়ে চলেছে নিজের বুদ্ধি দিয়ে। যে দত্ত বাড়িতে কেউ কোনদিন বউ চাকরি করতে যাবে এটা ভাবতেই পারিনি সেটাও করে দেখিয়েছে সে। মোট কথা বলা যেতেই পারে পর্না দত্ত বাড়িতে এক দক্ষিণের খোলা হাওয়া হয়ে এসে যায়।

পাশাপাশি মায়ের ভেড়া ছেলে সৃজনকেও বোঝাচ্ছে যুগের পরিবর্তন। তাই একটু একটু করে সৃজন বুঝতে পারছে পর্নাকে। আর এই জিনিসটাই মেনে নিতে পারছে না কৃষ্ণা। ছেলে বউয়ের ভাব হয়ে গেলে তাকে তাড়িয়ে দেবে বাড়ি থেকে এমন অদ্ভুত ভাবনা তার মাথায় ছিল শুরুর থেকেই। তাই এবার নিজের ভাবনাকে বাস্তবে রূপ দিয়ে ফেলল নিজেই।

যারা ধারাবাহিকের নিয়মিত দর্শক তারা জানেন কৃষ্ণা নিজের স্বপ্নে ভাবছে সৃজন এবং তার বউ ঝ্যাটা মেরে তাকে বাড়ি থেকে বের করে দিচ্ছে এবং বৃদ্ধাশ্রমে পাঠিয়ে দিচ্ছে। সৃজন কোনরকম প্রতিবাদ করছে না। আর কৃষ্ণা কোন উপায় না পেয়ে চোখের জলে বিদায় নিচ্ছে বাড়ি থেকে। এই দৃশ্য দেখে দর্শকরা নিজেদের হাসি চাপতে পারছে না।

একজন তো লিখে দিয়েছেন সোশ্যাল মিডিয়াতে,’ ওর মা ওনার ভবিষ্যৎ দেখতে পারছেন। দেখছেন পর্না সৃজন বৃদ্ধাশ্রমে পাঠিয়ে দিচ্ছি তাও পর্নার হাতে ঝাঁটা দিয়ে। এই সিনটা দেখে ভীষণ হাসি পাচ্ছে’। সব মিলিয়ে বাবুর মায়ের অদ্ভুত স্বপ্নে হেসে কুটো পাটি দর্শক। এখন দেখার কৃষ্ণার এই অদ্ভুত স্বপ্ন আদৌ কোনদিন সত্যি হয়। নাকি পর্নাকে অবশেষে মেনে নেবেন এবং তাকে নিয়ে ভুল ধারণা ভাঙবেন।

Back to top button

Ad Blocker Detected!

Refresh