বাংলা সিরিয়াল

শিরিনের পাশ‌ থেকে উঠে গুড্ডির কাছে যেতে গিয়ে কিডন্যাপ হলো পুবলু! ‘অসহ্য লাগছে এবার গুড্ডির আদিখ্যেতা’বলছেন নেটিজেনরা!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘গুড্ডি’তে দেখা যাচ্ছে যে, নিজের সন্তান পুবলুর প্রতিও এতটুকু টান নেই শিরিনের, অন্যদিকে জন্ম না দিয়েও গুড্ডি পুবলুকে ভীষণ ভালোবেসে ফেলেছে তাই গুড্ডি পুবলুকে বলেছে তুমি আমাকে আন্টি বলে ডেকো না,মা বলে ডেকো। অন্যদিকে দেখা যাচ্ছে যে, গুড্ডিকে পুবলু মামনি বলে ডাকে।

পুবলুর খুব ইচ্ছে হয়ে ছিল রাত্রের বেলা তার মামণির কাছে শোবে, কিন্তু মামনি তো তার কাছে আসে নি তাই সে কাউকে না জানিয়ে মামণির কাছে যাওয়ার সিদ্ধান্ত নেয়। সে ভাবতে থাকে যে মামনি তাকে দেখে কতটা চমকে যাবে এবং কতটা খুশি হবে এইসব।

পুবলুর পাশে শিরিন ঘুমিয়েছিল। শিরিনের পাশ থেকে উঠে যায় পুবলু এবং তারপর একটা চেয়ারের মধ্যে উঠে দরজার ছিটকিনি খুলে সে বেরিয়ে যায় মামণির উদ্দেশ্যে। রাস্তায় কিছু গুন্ডার খপ্পরে পড়ে সে, সেই গুন্ডারা পুবলুকে বলে তাকে তার জায়গায় পৌঁছে দেবে। এরপর তারা জিজ্ঞেস করে সে বাড়িতে কাউকে কিছু বলেছে কিনা? পুবলু বলে,না সে কাউকে না জানিয়েই এসেছে। এরপর দেখা যায়,পুবলুকে গাড়িতে তুলে চলে যায় গুন্ডারা! এবার কীভাবে অনুজ আর গুড্ডি খুঁজে পাবে পুবলুকে সেটাই দেখার! তবে দর্শকরা এই এপিসোড থেকে বিরক্ত দুটো কারণে, এক লেখিকার গল্প দুই গুড্ডির চরিত্র।

একজন সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, যদিও জানি যা হচ্ছে তা লেখিকার স্ক্রিপ্ট অনুযায়ী হচ্ছে, তবু‌ও মা হয়ে শিরিন সেই জায়গা নিতে পারল না অথচ গুড্ডি পুবলুর কাছে আপন হয়ে গেলো বিষয়টা ভীষণ অদ্ভুত! শিরিনের সন্তানের প্রতি টান নেই এটাও অবাস্তব! একই সাথে গুড্ডির পুবলুকে নিয়ে আদিখ্যেতা! সব মিলিয়ে ধারাবাহিকটা অসহ্যকর হয়ে উঠছে।

 

View this post on Instagram

 

A post shared by mithai prem (@mithailoves)

Back to top button

Ad Blocker Detected!

Refresh