বাংলা সিরিয়াল

ছেলে বউয়ের সুখের সংসারে আগুন লাগাতে ব্যস্ত কৃষ্ণা! বাবু মাকে ছেড়ে বউ বউ করছে সহ্য হচ্ছে না শাশুড়ির! এবার ঘর ভাঙতে উঠে পড়ে লেগেছে কৃষ্ণা

জি বাংলার(Zee Bangla) অন্যতম জনপ্রিয় ধারাবাহিক নিম ফুলের মধু(Nim Phuler Modhu)। শুরু থেকেই এই ধারাবাহিক দর্শকমহলে আলাদাই একটা জায়গা করে রেখেছে। জনপ্রিয় এই ধারাবাহিকে মুখ্য ভূমিকায় অভিনয় করছেন রুবেল দাস (Rubel Das)এবং পল্লবী শর্মা(Pallavi Sharma)। দুজনেই দর্শকমহলের সমান জনপ্রিয়। তবে এবার দুটি হিসেবে সামনে এসে সেই জনপ্রিয়তা দ্বিগুণ ভাবে ধরা দিয়েছে ধারাবাহিকে।

ধারাবাহিকের সৃজন এবং পর্না জুটি দর্শকদের ভীষণ প্রিয়। তবে শুরুর থেকে পর্না একটু বেশিই পছন্দের দর্শকদের। কারণ প্রথমদিকে সৃজনের চরিত্রটি ছিল মায়ের ভেড়া ছেলে। মা শত অন্যায় করলেও মুখের উপর কোন কিছু বলতে পারতো না সে। উল্টে বউয়ের দোষ খুঁজতো মায়ের সঙ্গে। এই কারণে অবশ্য কম গালমন্দ খেতে হয়নি তাকে। তবে ধীরে ধীরে সেই চরিত্রে পরিবর্তন আসছে। একটু একটু করে সৃজন মায়ের আঁচল ছেড়ে বউয়ের আঁচলে আসছে। এই জিনিসটা দর্শকদের পছন্দ হলেও বাবুর মা একেবারেই মেনে নিতে পারছে না।

তাই এবার ছেলে বউয়ের সংসার ভাঙতে উঠে পড়ে লেগেছে কৃষ্ণা। ধারাবাহিককে কৃষ্ণার চরিত্রে দেখা যাচ্ছে অরিজিতা মুখোপাধ্যায়কে(Arijita Mukherjee)। প্রসঙ্গত ধারাবাহিকে কিছুদিন আগেই ভালোবাসার দিবস উপলক্ষে একটি রিয়ালিটি শো উদযাপন হতে দেখা গিয়েছে দত্তবাড়িতে। সেখানে আবার সেরা জুটি হিসেবে মনোনীত হয়েছে সৃজন এবং পর্না। আর এটা একেবারেই মেনে নিতে পারছে না কৃষ্ণা। তাই ইচ্ছাকৃত অনুষ্ঠান শেষ হবার পর নাকি দিয়ে সারা উঠোন ঝাঁট দিয়েছে। এরপর পর্নার কোমরে ব্যথা হলে সৃজন সেখানে মলম লাগালে সেটা দেখে তেলের বেগুনে জ্বলে ওঠে কৃষ্ণা।

পাশাপাশি ধারাবাহিকের আগামী পর্বে দেখা দিয়েছে শিব পার্বতী সেজেছে পর্না এবং সৃজন। এবং একটি নাটকের পাটে অংশ নিয়েছে তারা। সেখানে পর্না সৃজনকে ভালোবাসার কথা বললে কৃষ্ণা কিভাবে তাদের সুখের সংসারে আগুন লাগানো যায়। আর এই জিনিসটাই মেনে নিতে পারছেন না দর্শক। স্বাভাবিকভাবে কৃষ্ণাকে আবার নতুন করে গালমন্দ করা শুরু করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by mithai prem (@mithailoves)

Back to top button

Ad Blocker Detected!

Refresh