টলিউড

‘তুমি সেরা’, বরের জন্মদিন বলে কথা! ভালোবাসার চুমু এঁকে দিলেন শুভশ্রী রাজের গালে, ছবি শেয়ার করলেন নিজেই

দুখানা কেক সাজানো রয়েছে টেবিলের উপরে। হাসি মাখা মুখে অন্যদিকে তাকিয়ে রয়েছেন পরিচালক প্রযোজক রাজ চক্রবর্তী(Raj Chakraborty)। তার জন্মদিন। নেট মাধ্যমের পাতায় স্বামীর একগুচ্ছ ছবি শেয়ার করে আদুরে শুভেচ্ছা জানিয়েছেন তার স্ত্রী শুভশ্রী গাঙ্গুলী(Subhashree Ganguly)।

রাজের জন্মদিনের দিন একক ছবি শেয়ার করার পাশাপাশি ঘনিষ্ঠ মুহূর্তের ছবিও শেয়ার করেছেন অভিনেত্রী। দ্বিতীয় ছবিতে দেখা গিয়েছে রাজকে আলিঙ্গন করেছেন অভিনেত্রী। তৃতীয় ছবিতে দেখা যাচ্ছে স্বামীকে শক্ত করে জড়িয়ে গালে চুমু খাচ্ছেন তিনি। ছবিগুলো শেয়ার করে টলিউড(Tollywood) অভিনেত্রী লিখেছেন,’ হ্যাপি বার্থডে পার্টনার রাজ চক্রবর্তী। আমি জানি তোমাকে পেয়ে এই দুনিয়ার সব থেকে ভাগ্যবান মেয়ে আমি। সমস্ত সুখ স্বাস্থ্য এবং সাফল্য তোমার হোক। আমার ভালবাসা, তুমি আমার পৃথিবী। তুমি সেরা। চুমু’।

অভিনেত্রীর শেয়ার করা ছবিতে প্রত্যেকেই জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন রাজকে। ইন্ডাস্ট্রির বন্ধু থেকে অনুরাগী প্রত্যেকেই আদুরে ভালোবাসা জানিয়েছেন পরিচালককে।

প্রসঙ্গত টলিউডের হট কাপল রাজ চক্রবর্তী এবং শুভশ্রী গাঙ্গুলী। প্রায়শই সোশ্যাল মিডিয়াতে(Social Media) বিভিন্ন সাহসী ছবি শেয়ার করে থাকেন দুজনে। ২১ ফেব্রুয়ারি ঘড়িতে বারোটা বাজার সঙ্গে সঙ্গেই ঘরোয়া ভাবে সেলেব্রেশন শুরু করেছেন দুজনে। এরপর স্বামীকে ভালোবাসায় ভরে দিয়েছেন। সেই ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়াতে।

২০১৮ সালে এই তারকা জুটি সাত পাকে বাঁধা পড়েন। ধুমধাম করে বিয়ের পিঁড়িতে বসেছিলেন দুজনে। ভালোবেসে ভক্তরা তাদের ‘রাজশ্রী’ বলে ডাকেন। বিয়ের দু’বছর পর অন্তঃসত্ত্বা হবার খবর দেন শুভশ্রী। তাদের কল আলো করে আসে ছেলে ইউভান।

আপাতত দুজনেই বেশ ব্যস্ত প্রলয় শুটিং নিয়ে। এই ছবির মধ্যে দিয়ে প্রযোজনার দায়িত্ব পালন করছেন শুভশ্রী। পাশাপাশি ইন্দুবালা ভাতের হোটেল দিয়ে ওয়েব দুনিয়াতে পা রাখতে চলেছেন তিনি। আপাতত ডান্স বাংলা ডান্সের বিচারকের ভূমিকাও পালন করছেন তিনি।

Back to top button

Ad Blocker Detected!

Refresh