বাংলা সিরিয়াল

দুই জায়ে এত ভাব!পর্দার পিছনে নিম ফুলের মধু’র দুই বউয়ের মারাত্মক খুনসুটি, হাসতে শুরু করলে নাকি থামানো মুশকিল হয়ে পড়ে! খোলামেলা আড্ডায় ধরা দিলেন দুই অভিনেত্রী

জি বাংলা(Zee Bangla)র অন্যতম জনপ্রিয় ধারাবাহিক নিম ফুলের মধু(Nim Phuler Modhu)। ধারাবাহিকের গল্প যত দিন যাচ্ছে দর্শকদের মন জয় করে নিচ্ছে। বিশেষ করে ধারাবাহিকের গল্পটা এতটাই বাস্তব যে দর্শক ভীষণভাবে মিলাতে পারছেন তাদের নিজেদের জীবনের সঙ্গে।

গল্পের মুখ্য ভূমিকায় অভিনয় করছেন পল্লবী শর্মা(Pallabi Sharma) এবং রুবেল দাস। তবে পাশাপাশি সহ অভিনেতা অভিনেত্রীরাও দর্শকদের মন জয় করে নিয়েছেন অল্পদিনের মধ্যেই। পর্দার ভেতর তাদের সম্পর্ক যেমনই হোক না কেন পর্দার বাইরে কিন্তু তাদের সম্পর্ক মারাত্মক আপন। তাই এবার দুই জা পল্লবী আর মানসী খোলামেলা আড্ডায় ধরা দিলেন এক জনপ্রিয় ইউটিউব চ্যানেলের।

টলি টাইমের পক্ষ থেকে মানষী এবং পল্লবী দুজনকে মুখোমুখি বসিয়ে জানতে চাওয়া হয় তাদের সম্পর্কটা ঠিক কেমন। তাদের কথা হাবভাব দেখেই স্পষ্ট পর্দার ভিতরে ঠিক যতটা ধুন্দুমার তাদের সম্পর্ক পর্দার বাইরে ঠিক ততটাই আপন।

তবে তাদের দুই জায়ের মধ্যে কিন্তু খুনোখুনির সম্পর্ক নেই। যে কচুটা সম্পর্ক রয়েছে তার মধ্যেও মিষ্টতা খুঁজে পান দুজনে। তবে বড়জা মেনে নিয়েছেন সে চালাক বদমাইশ নয় বোকা বদমাইশ। তাই বারবার পর্নার কাছে ধরা পড়ে যায়।

তবে সেটে হাসি মজা রয়েছে শুরুর থেকেই। আর একবার যদি হাসতে শুরু করে কেউ হলে তার হাসি থামানো মুশকিল। যখন প্রশ্ন করা হয় সিরিয়াস সিনে হেসে ওঠে তখন দুজনেই একসঙ্গে এক নাম বলল। আর তারা হলেন মা এবং মায়ের বাবু অর্থাৎ অরিজিতা এবং রুবেল। দুজনে নাকি এমন হাসে যে হাসি থামানোই মুশকিল হয়ে যায় সবার। এক এক সময় নাকি চিমটি কেটে হাসি থামাতে হয় তাদের।

বোঝাই যাচ্ছে দুজনের বন্ডিংটা ঠিক কতটা স্ট্রং পর্দার বাইরে। এছাড়া আরো গোপন কথা বললেন সিরিয়াল কেন্দ্রিক। দুই জায়ের পর্দার বাইরে যে বেশ ভাব সেটাই উঠে এলো এই সাক্ষাৎকারের মধ্যে দিয়ে। দুষ্টু মিষ্টি সাক্ষাৎকারে সাক্ষী থাকতে হলে দেখে নিন।

Back to top button

Ad Blocker Detected!

Refresh