বলিউড

এইবার গুনগুন খ্যাত তৃণার রূপে মুগ্ধ বলিউডের শাহরুখ খান! একদৃষ্টে টেলি অভিনেত্রীর দিকে তাকিয়ে আছেন তিনি, ছবি ভাইরাল হতেই তৃণার ভাগ্যে ঈর্ষান্বিত হচ্ছেন কিং খানের ভক্তরা!

স্বপ্ন সত্যি হলে সকলেরই ভালো লাগে আর সেই স্বপ্ন যদি হয় শাহরুখ খানের সাথে সাক্ষাৎকারের তাহলে তার কথাই নেই, সেই স্বপ্নের ঘোর কাটা সত্যিই সহজ নয়, যেমনটা হয়েছে টেলিভিশন ইন্ডাস্ট্রির গুনগুন অর্থাৎ তৃণা সাহার ক্ষেত্রে।

গত বৃহস্পতিবার ২৮ তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের সূচনা হয়েছে, এই উৎসবে বলিউডের জনপ্রিয় অভিনেতা অমিতাভ বচ্চন শাহরুখ খান জয়া বচ্চন থেকে শুরু করে উপস্থিত ছিলেন টলিউড ও টেলিভিশন ইন্ডাস্ট্রির অনেক ব্যক্তিত্ব। এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন খোকাবাবু, কলের বউ ও খড়কুটো ধারাবাহিক খ্যাত তৃণা সাহা।

এখানেই তৃণার সাথে শাহরুখ খানের পরিচয় করিয়ে দেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এমনকি রানী মুখার্জির সাথেও কথা হয়েছে তৃনা সাহার,তৃনা নিজে শাহরুখ খানের বড় ফ্যান, তাই স্বাভাবিকভাবেই বলিউডের বাদশার সাথে দেখা করার স্বপ্ন তার অনেক কালের সেই স্বপ্ন এইভাবে পূরণ হওয়ায় তিনি ভীষণ খুশি।

গতকালের অনুষ্ঠানের প্রচুর ছবি আপলোড করেছেন অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় তার মধ্যে একটি ছবিতে আবার দেখা যাচ্ছে যে রানী মুখার্জির সঙ্গে তৃনা যখন কথা বলছেন তখন তার দিকে এক দৃষ্টিতে তাকিয়ে রয়েছেন শাহরুখ খান।

একটি সংবাদমাধ্যমে তৃণা সাহা জানান, বাদশার সাথে প্রথম আলাপের অভিজ্ঞতা তার কেমন কেটেছে? তৃণা সাহার কথায়, “আসলে কাল আমার ওই মঞ্চে বসার কথাই ছিল না। দিদি (মমতা বন্দ্যোপাধ্যায়) বলেন মঞ্চে বসতে। টিভির দুনিয়া থেকে আমি একাই ছিলাম সেই মঞ্চে।

এটা একটা প্রাপ্তি। বসেছিলাম শাহরুখের ঠিক পিছনে। ছোটবেলা থেকে আমার স্বপ্ন ওনার সঙ্গে দেখা করার”এরপর তৃণা আরো বলেন যে,“গতকাল দিদি ওনার সঙ্গে আলাপ করিয়ে দেন। প্রথম আলাপে আমার হাতে আলতো করে চুম্বন করলেন। আর আমি ওখানেই শেষ হয়ে গেলাম… অনেক বছরের স্বপ্ন কাল পূরণ হল। কাল যে কার মুখ দেখে উঠেছিলাম!”

 

View this post on Instagram

 

A post shared by TOLLYWOOD ONLINE (@tollyonline)

Back to top button