বাংলা সিরিয়াল

‘পোখরাজ পাশে নেই, রাধিকাকে চোর সাজিয়ে রাতের ঘুম কেড়ে নিলেন লীনা গঙ্গোপাধ্যায়’! এক্কাদোক্কার টানটান এপিসোড দেখে বলছেন এক্কাদোকা ফ্যানেরা!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘এক্কাদোক্কা’। এই ধারাবাহিকে সপ্তর্ষি মৌলিক আর সোনামণি সাহার জুটি দর্শকদের মন জয় করে নিয়েছে। ধারাবাহিকে শুরু থেকেই দেখানো হচ্ছে যে, পোখরাজের বাড়িতে বিয়ে করে পা রেখেছে রাধিকা, কিন্তু শ্বশুরবাড়ি রীতিমত তার কন্টক শয্যায় পরিণত হয়েছে, শুরুর দিন থেকে তাকে ভীষণ পরিমাণে অত্যাচার করা হয় সেখানে, কখনো শাশুড়ি মেরে তার মাথা ফাটিয়ে দিচ্ছে কখনো ননদরা তার খাবার খারাপ করে তুলছে, যাতে তাকে সকলের সামনে অপদস্ত হতে হয়।

এই রকম পরিস্থিতিতে রাধিকার সহায় ছিল একমাত্র একজন, সে হলো রাধিকার স্বামী পোখরাজ। পোখরাজ সব সময় সর্ব অবস্থায় রাধিকাকে প্রটেক্ট করে কিন্তু সম্প্রতিককালে যে প্রোমোটি স্টার জলসা চ্যানেল কর্তৃপক্ষ আপলোড করেছে তা দেখে সকলে হতবাক হয়ে যাচ্ছেন কারণ রাধিকা সুখের দিন শেষ হয়ে গেল, এইবার পোখরাজ‌ও রাধিকার পাশ থেকে সরে দাঁড়ালো, যা দেখে সকলেই রীতিমতো ঘাবড়ে গিয়েছেন।

নতুন প্রোমো তে দেখানো হচ্ছে যে, নিজের বাপিকে নির্দোষ প্রমাণ করবার জন্য রাধিকা পোখরাজের কাকার আলমারি খুলে কাগজপত্র ঘাঁটতে থাকে, এই সময় পোখরাজের কাকীমা চলে আসে আর রাধিকাকে চোর অপবাদ দিয়ে বলে তুমি আমার গয়না সরাচ্ছিলে?

রাধিকা তখন পোখরাজকে বলে, বিশ্বাস করো আমি চুরি করিনি, পোখরাজ তখন বলে রাধিকা তোমাকে নিজেকেই নিজেকে নির্দোষ প্রমাণ করতে হবে এইবার।

একজন নেটিজেন এই এপিসোড দেখে সোশ্যাল মিডিয়ায় লিখেছেন,“ পিসি আবার পুরনো ফর্মে ফিরে এসে আমাদের রাতের ঘুম কেড়ে নিলেন,,
এর পর না আবার হার্ট অ্যাটাকে হয়
একটু শান্তিতে দেখছিলাম সেটাও সহ্য হলোনা পিসির
এখন এই সমস্যার সমাধান করবে টা কে???
খুব সুন্দর হচ্ছে এক্কা দোক্কা,,সবাই রাত নটায় টিভিরও পর্দায় দেখতে ভুলবেন না।”

Back to top button