বাংলা সিরিয়াল

‘সম্পর্কে জড়ানোর কারণে ইন্ডাস্ট্রিতে অনেক কটূ কথা শুনতে হয়েছে’! নতুন কাজ নিয়ে ফেরার আগে বিস্ফোরক অভিনেত্রী শ্রুতি দাস

একসময় ছোটপর্দার অন্যতম জনপ্রিয় অভিনেত্রী বললেই উঠে আসতো শ্রুতি দাসের নাম। কারণ দেশের মাটি থেকে শুরু করে ত্রিনয়নী ধারাবাহিকের মাধ্যমে ছোট পর্দার দর্শকদের মন জয় করে নিতে দেখা গিয়েছিল অভিনেত্রীকে। সে সময় একের পর এক ধারাবাহিকের মুখ্য ভূমিকায় অভিনয় করছিলেন তিনি।

তবে এরপর হঠাৎ ছোট পর্দা থেকে উধাও হয়ে যান অভিনেত্রী। কারণ হিসেবে তিনি জানিয়েছিলেন যে সময় টুকু বিরতি নিয়েছিলেন তিনি টিভির পর্দা থেকে, সে সময় প্রচুর অডিশন দিয়েছেন তিনি। কিন্তু অনেক ক্ষেত্রেই কাজ হাতছাড়া হয়ে গিয়েছিল তার। তবে শেষ পর্যন্ত জি বাংলার ‘রাঙা বউ’ ধারাবাহিকের মাধ্যমে ফিরে আসতে দেখা যাচ্ছে টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রীকে।

সম্প্রতি নতুন কাজ শুরু করার আগে এক বেসরকারি সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছেন পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দারের সঙ্গে সম্পর্কে জড়ানোর কারণে ইন্ডাস্ট্রি থেকে অনেক কথা শুনতে হয়েছে তাকে। তবে তিনি মনে করেন সৎ পথে থেকে কাজ করতে সক্ষম হয়েছেন তিনি।

যে কারণে তার বাবা-মাও গোটা বিষয়টি নিয়ে অত্যন্ত গর্বিত বলে জানাতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। বলাই বাহুল্য প্রিয় অভিনেত্রীকে ছোট পর্দায় ফিরে আসতে দেখতে পেয়ে দারুণ খুশি হয়েছেন অনুগামীরা।

Back to top button