বাংলা সিরিয়াল

সুপার সিঙ্গারের মঞ্চে শ্রীকৃষ্ণ কীর্তন! শান্তিপুরের মেয়ে অনুরাধার কণ্ঠে মেতে উঠবেন দর্শকরা! তুমুল ভাইরাল প্রোমো নেট দুনিয়ায়

স্টার জলসা চ্যানেল এর একটি অন্যতম জনপ্রিয় রিয়ালিটি শো হল সুপার সিঙ্গার। যেখানে সারা বাংলার বিভিন্ন প্রান্ত থেকে প্রতিভাবান গায়ক গায়িকারা অংশগ্রহণ করে থাকেন। এবার সেই অনুষ্ঠানেরই একটি নতুন দৃশ্য তুমুল ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়।

প্রসঙ্গত প্রতিবারই এই অনুষ্ঠানের মঞ্চে নতুন নতুন গান শোনার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করতে দেখা যায় নেট দুনিয়ার বাসিন্দাদের। এবারও তেমনি গান নিয়ে সকলের সামনে আসতে চলেছেন শান্তিপুরের এক প্রতিযোগী। প্রসঙ্গত এ দিন সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হওয়া প্রোমো থেকে নেটিজেনরা জানতে পেরেছেন সনাতন হিন্দু ধর্মের গানকে এবার তুলে ধরা হবে সুপার সিঙ্গারের মঞ্চে।

জানা গিয়েছে কীর্তন জাতীয় গান নিয়ে আসতে চলেছেন শান্তিপুরের প্রতিযোগী অনুরাধা। এদিনের ভাইরাল প্রোমোয় ওই প্রতিযোগী জানিয়েছেন বংশ পরম্পরায় এ ধরনের গান শিখে আসছেন তিনি। বলাই বাহুল্য তার কন্ঠে সনাতন গান শোনার জন্য এই মুহূর্তে অধীর আগ্রহে অপেক্ষা করছেন সারা বাংলার সংগীত প্রেমীরা।

প্রসঙ্গত প্রতিবছরই এই সংগীতের মঞ্চে বিভিন্ন রকম নতুন ধরনের গান শুনতে পান এই অনুষ্ঠানের দর্শকরা। পাশাপাশি এবছর সুপার সিঙ্গার সঞ্চালনার দায়িত্বে থাকতে দেখা যাবে জনপ্রিয় টলিউড অভিনেতা যীশু সেনগুপ্তকে। বলাই বাহুল্য ইতিমধ্যেই গোটা অনুষ্ঠানটি নিয়ে দারুণ উত্তেজনা সৃষ্টি হয়েছে অনুগামীদের মধ্যে।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Back to top button