টলিউড

‘তোমার মেয়েকে রানী করে রাখবো আমি’! প্রেমিকা ঐন্দ্রিলার বাবার জন্মবার্ষিকীতে আবেগ ঘন পোস্ট অভিনেতা অঙ্কুশের! অভিনেতার পোস্ট মন জয় করলো নেটিজেনদের

সম্প্রতি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে বাবার জন্মদিন পালন করতে দেখা গিয়েছিল জনপ্রিয় টলিউড অভিনেত্রী ঐন্দ্রিলা সেনকে। প্রসঙ্গত বেশ কয়েক বছর আগে এক পথ দুর্ঘটনায় বাবাকে হারাতে দেখা গিয়েছিল অভিনেত্রী ঐন্দ্রিলা সেনকে। তাই বাবার জন্মদিনে বাবার উপস্থিতির অভাব বেশ অনুভব করে থাকেন অভিনেত্রী।

তবে এবার অভিনেত্রী একা নন বরং তার সঙ্গে তার বাবা অর্থাৎ প্রয়াত শান্তনু সেনের জন্মদিন পালন করতে দেখা গেল অভিনেত্রীর প্রেমিক তথা জনপ্রিয় টলিউড অভিনেতা অঙ্কুশ হাজরাকে। এদিন একটি পোষ্টের মাধ্যমে অভিনেতা জানিয়েছেন অভিনেত্রীর জীবনে তার বাবার যে স্থান ছিল তা হয়তো কোনদিন তিনি পূর্ণ করতে পারবেন না। তবে তার মেয়েকে রানী করে রাখবেন তিনি এমন প্রতিশ্রুতি দিতে দেখা গিয়েছে অভিনেতাকে।

পাশাপাশি তিনি আরো জানিয়েছেন অভিনেত্রীর বাবা যদি জীবিত থাকতেন তাহলে তারা হয়তো সবথেকে ভালো বন্ধু হয়ে উঠতে সক্ষম হতেন। বলাই বাহুল্য অভিনেতার এই প্রতিশ্রুতি মন জয় করে নিয়েছে নেট দুনিয়ার বাসিন্দাদের একটি বড় অংশের।

সকলেই জানিয়েছেন যেভাবে অভিনেতা সম্মান প্রদর্শন করেছেন প্রেমিকার প্রয়াত বাবার প্রতি তা সত্যিই প্রশংসনীয়। ফলস্বরূপ এদিন অভিনেতার পোস্ট মুহুর্তে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার বাসিন্দাদের মধ্যে।

 

View this post on Instagram

 

A post shared by Ankush (@ankush.official)

Back to top button