টলিউড

‘এই শীতে এইভাবে আগুন না লাগালেও পারতে’, আবারো বোল্ড লুকে ধরা দিলেন বাংলার ক্রাশ মধুমিতা সরকার

একসময়ের জনপ্রিয় ধারাবাহিক বোঝেনা সে বোঝেনার পাখির বর্তমানে টলিউডের সুন্দরী নায়িকাদের মধ্যে অন্যতম। সকলের কাছেই এখন পাখি মধুমিতা সরকার তার আসল নামেই পরিচিত। ধারাবাহিক দিয়ে অভিনয় জীবন শুরু করলেও ইতিমধ্যেই সিনেমা নিজের অভিনয় দক্ষতা দেখিয়েছে মধুমিতা। অভিনয়ের পাশাপাশি নিজের রূপচর্চা ফিটনেসের দিকেও কড়া নজরদারি রাখেন তিনি। প্রায়শই নিজের ছবি আপলোড করতে থাকেন ইনস্টাগ্রাম একাউন্ট এর মাধ্যমে। ইতিমধ্যেই লক্ষ লক্ষ ফলোয়ার্স রয়েছে তার। বহু পুরুষের স্বপ্নের নারী তিনি।

সম্প্রতি কয়েকদিন আগেই ইনস্টাগ্রামে নিজের কয়েকটি ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। ছবিগুলিতে তাকে সবুজ রঙের পোশাক পরে ছবি তুলেছেন অভিনেত্রী। বরাবরই অভিনেত্রী বোল্ড ফটোশুটে ধরা দেন নেটিজেনদের সামনে, এবারও তার অন্যথা হলোনা। অভিনেত্রীকে একেবারেই বোল্ড লুকে দেখা গিয়েছে এই ছবিতে।

বহু নেটিজেন মধুমিতার এই ছবিতে তাঁর ছবির প্রশংসা জানিয়েছেন সকলেই তাকে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন কমেন্ট বক্সে। অনেকে আবার তার আগামী ছবির জন্য আগাম শুভেচ্ছা বার্তা জানিয়েছেন। বর্তমানে বাংলা ছবির পাশাপাশি দক্ষিণী ছবিতে দেখা যাবে অভিনেত্রীকে। ইতিমধ্যেই সেই ছবির শ্যুটিং ও শুরু হয়ে গেছে।

 

View this post on Instagram

 

A post shared by Madhumita Sarcar (@madhumita_sarcar)

Back to top button

Ad Blocker Detected!

Refresh