টলিউড

‘আমার কাজই আমাকে এই সম্মান এনে দিয়েছে’! চলচ্চিত্র উৎসবে ‘থালি গার্ল’ হয়ে আপ্লুত সুপারস্টার রুক্মিণী মৈত্র, ধন্যবাদ জানালেন মমতা বন্দ্যোপাধ্যায়কে

সম্প্রতি কলকাতায় আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব উপলক্ষে উপস্থিত হতে দেখা গিয়েছিল বলিউডের একাধিক খ্যাতনামা জনপ্রিয় ব্যক্তিত্বকে। সেই তালিকায় ছিলেন বলিউড বাদশা শাহরুখ খান থেকে শুরু করে অমিতাভ বচ্চন এর মত ব্যক্তিত্বরা।

সেখানেই থালি গার্ল হিসেবে এ বছর মঞ্চে আসতে দেখা গিয়েছে জনপ্রিয় টলিউড অভিনেত্রী রুক্মিণী মৈত্রকে। এরপর গোটা বিষয়টি নিয়ে মুখ খুলে অভিনেত্রী জানিয়েছেন অতি অল্প সময় ধরে টলিউড ইন্ডাস্ট্রিতে কাজ করছেন তিনি, এত বড় সম্মান এর আগে কখনোই পাবেন ভাবতে পারেননি তিনি। তাই এর মধ্যেই এই সম্মান পাওয়া তার কাছে অত্যন্ত বড় ব্যাপার।

প্রসঙ্গত সম্প্রতি হাঁটুতে চোট পেতে দেখা গিয়েছিল অভিনেত্রীকে। সে সময় তাকে বিশ্রাম নেওয়ার নির্দেশ দিয়েছিলেন চিকিৎসকেরা। তবে এবার সে কথা রীতিমতো অমান্য করে কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের মঞ্চে উপস্থিত হতে দেখা দিয়েছে তাকে। পাশাপাশি এ দিন অনুষ্ঠানে উপস্থিত হয়ে রানী মুখার্জি থেকে শুরু করে শাহরুখ খানের সঙ্গে বাক্যালাপ করতে দেখা গিয়েছে টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রীকে।

প্রসঙ্গত এই মুহূর্তে টলিউডের একের পর এক কাজ করতে দেখা যাচ্ছে অভিনেত্রীকে। খুব শীঘ্রই নটি বিনোদিনীর চরিত্রে কাজ করবেন অভিনেত্রী। বলাই বাহুল্য এদিন তার সাফল্য দেখে দারুণ খুশি হয়েছেন তার অনুগামীরা।

 

View this post on Instagram

 

A post shared by RUKMINI MAITRA 💫 (@rukminimaitra)

Back to top button