বাংলা সিরিয়াল

এবার গুড্ডিকে সরাসরি প্রেমের প্রস্তাব দিল ডাক্তার যুধাজিৎ, স্টার জলসার ‘গুড্ডি’ ধারাবাহিকে নতুন মোড়

বর্তমানে জমে উঠেছে স্টার জলসার গুড্ডি ধারাবাহিকটি। যারা এই ধারাবাহিকের নিত্য দর্শক তারা প্রত্যেকেই জানেন ধারাবাহিকে নায়িকা গুড্ডির জীবনে এন্ট্রি নিয়েছেন নতুন নায়ক যুধাজিৎ। যিনি কিনা অনুজের চিকিৎসা করছে। হাসপাতালে প্রথম গুড্ডির সঙ্গে আলাপ হয় যুধাজিৎ এর।

এরপরই যুধাজিৎ গুড্ডিকে প্রথম দেখাতেই পছন্দ করে ফেলে। কিন্তু অন্য দিকে অনুজ সঙ্গে নতুনভাবে সংসার শুরু করতে চায় গুড্ডির সাথে। সমস্তটা মিটমাট করে আবারো গুড্ডির সঙ্গে সে নতুন জীবন শুরু করতে চায়।

কিন্তু এক রক্তদান শিবিরে অনুজ-গুড্ডিকে সংবর্ধনা জানাতে চাইলে গুড্ডি স্পষ্ট জানিয়ে দেয় যে অনুজের থেকে এই সম্মান সে গ্রহণ করবেন না বরং গুড্ডি জানায় ডাক্তার যুধাজিৎ এর থেকে সেই এই সংবর্ধনা গ্রহণ করতে চায়। অন্যদিকে এইসব কর্মকাণ্ড বেশ লক্ষ্য করে শিরিন এবং শিরিন অনুজ কে জানাই যে ডাক্তারবাবু এবং গুড্ডির মধ্যে একটা সম্পর্ক তৈরি হচ্ছে সেটা সে বুঝতে পারে।

আবার ঐদিকে ডক্টর যুধাজিৎ গুড্ডিকে নিজের বাড়িতে নিয়ে গিয়ে তার মায়ের সঙ্গে পরিচয় করিয়ে দেয়। এবং গুড্ডিকে সরাসরি প্রস্তাব দেয় যে গুড্ডিকে তার প্রথম দেখাতেই ভালো লেগে গিয়েছে। গুড্ডি কি তার সঙ্গে সারা জীবন কাটাতে পারবে? আর এই দৃশ্য দেখে দারুন খুশি হয়ে গিয়েছেন দর্শকেরা প্রত্যেকে।

এই দৃশ্য দেখার জন্যই অপেক্ষা করেছিল এতদিন। যেভাবে অনুজ গুড্ডি কে নিয়ে খেলা করছিল সেখানে দর্শকেরা চাইছিল গুড্ডি যাতে তার যোগ্য জীবনসঙ্গী খুঁজে পায়। এতদিন পর দর্শকদের ইচ্ছে পূরণ করেছে লেখিকা লিনা গঙ্গোপাধ্যায়।


Back to top button