বলিউড

‘বিরাট বদল পোশাক ও আদবকায়দায়’! প্রত্যন্ত বনগাঁও গ্রামের মেয়ে থেকে মুম্বাইয়ের গায়িকা হয়ে ওঠা অরুনিতা কাঞ্জিলালকে চিনতে পারছেন না নেটিজেনরা

জাতীয় টেলিভিশনে পরিবেশিত হওয়া জনপ্রিয় রিয়েলিটি শো ‘ইন্ডিয়ান আইডলে’র ১২ তম সিজনের প্রথম থেকেই নজর কেড়ে নিতে সক্ষম হয়েছিলেন বাঙালি গায়িকা অরুনিতা কাঞ্জিলাল। উত্তর ২৪ পরগনার বনগাঁ থেকে সোজা মুম্বাইয়ে হাজির হয়ে নিজের প্রতিভা দিয়ে সকলকে অবাক করে দিতে সক্ষম হয়েছিলেন এই তরুণী গায়িকা। অনেকেই ভেবেছিলেন হয়তো এই প্রতিযোগিতায় শেষ হাসি হাসলেন সক্ষম হবেন অরুনিতা।

তবে শেষ পর্যন্ত বিজয়ীর শিরোপা তার মাথায় না উঠলেও ততদিনে দর্শকদের মন জয় করে নিতে সক্ষম হয়েছিলেন তিনি। বর্তমানে মুম্বাইয়ের পাশাপাশি বিদেশে নিয়মিত গানের অনুষ্ঠান করতে যেতে দেখতে পাওয়া যাচ্ছে এই বাঙালি গায়িকাকে। পাশাপাশি ইতিমধ্যে মুক্তি পেয়েছে তার একাধিক গান। যা দারুণ পছন্দ করেছেন দর্শকরা। এই মুহূর্তে গান গাওয়ার পাশাপাশি খুদে প্রতিযোগীদের গান শেখানোর দায়িত্ব নিজের কাঁধে তুলে নিয়েছেন তিনি।

সোনি টিভির ‘সুপারস্টার সিঙ্গার ২’ রিয়েলিটি শোতে বিচারক তথা ক্যাপ্টেন এর ভূমিকায় দেখতে পাওয়া যাচ্ছে তাকে। বলাই বাহুল্য বাংলার মেয়ের এহেন সাফল্য অবাক করেছে দর্শকদের। তবে তার পাশাপাশি আগের থেকে তিনি যে অনেকটাই বদলে গিয়েছে এ কথা শোনা গিয়েছে তার অনুগামীদের মুখে। ফলস্বরূপ প্রত্যন্ত গ্রাম থেকে উঠে আসা অর্পিতাকে এখন আর চেনার জো নেই অনুগামীদের।

Back to top button