বাংলা সিরিয়াল

১৫ লক্ষ টাকার গাড়ির সামনে অসাধারণ লুকে ছক্কা হাঁকালেন ‘মা’ সিরিয়ালের ঝিলিক! গ্লামার ইন্ডাস্ট্রিতে ফিরতে মরিয়া তিথি! ঘুম উড়ছে নেটিজেনদের

রুপোলি পর্দার জগত তা সে বড় পর্দা হোক বা ছোটপর্দা বাইরে থেকে যতটা ঝাঁ চকচকে সুন্দর মনে হয় ভিতর থেকে কিন্তু ততটা নয়, এই জগতে নিজেকে প্রতিষ্ঠিত করতে রীতিমতো কালঘাম ছুটে যায়। একটা ব্রেক পাওয়ার জন্য মানুষ মরি বাঁচি করে পড়ে থাকেন কিন্তু কাজ পাওয়ার পরেও কি সবাই তাদের সেই জায়গা ধরে রাখতে পারেন? অনেকেই পারেন না। এমন বহু অভিনেত্রী আছেন যারা দু-একটা ধারাবাহিকে লিড চরিত্র করার পরে হারিয়ে গিয়েছেন, তাদের সেভাবে আর দেখা যায়নি। আসলে অন্যান্য কর্মক্ষেত্রের মত এই জগতেও তো সব সময় প্রতিযোগিতা লেগে থাকে, তাই টিকে থাকতে হয়, আর একবার এই জগত থেকে ছিটকে গেলে আবার নিজের জায়গা ঠিক করতে উঠে পড়ে লাগতে হয়।

মা সিরিয়ালের ঝিলিক কে মনে পড়ে, ছোট্ট সেই ঝিলিক যে তার মাকে খুঁজতে বেরিয়ে পড়ে আর তারপর হাজার‌ও গোলক ধাঁধা পেরিয়ে সে তার মায়ের খোঁজ পায়। স্টার জলসার এই ‘মা’ ধারাবাহিকে অভিনয় করেই সে রাতারাতি জনপ্রিয় হয়ে ওঠে। তবে সেই ছোট্ট ঝিলিক আর ছোট নেই, এখন সে বড় হয়ে গিয়েছে। ঝিলিক চরিত্রটিতে যে অভিনয় করেছিলো তার নাম তিথি বসু।

‘মা’ ধারাবাহিকের পর তাকে আর সেভাবে গ্ল্যামার ইন্ডাস্ট্রিতে দেখা যায়নি। কোন লিড চরিত্র কোন ছোট চরিত্র কোন কিছুতেই কাজ করেননি তিনি। অভিনেত্রী তিথি এই প্রসঙ্গে বলেন যে তিনি তার পড়াশোনার কারণে অভিনয় জগৎ থেকে সাময়িক বিরতি নিয়েছেন বর্তমানে তিনি স্নাতক পাস করেছেন সাইকোলজি নিয়ে পড়াশোনা শেষ করেছেন আবার তিনি গ্ল্যামার ইন্ডাস্ট্রিতে ফিরে যেতে চান‌ ধারাবাহিক, ওয়েব সিরিজ বা সিনেমায় কাজ করতে চান আগের মতোই।

 

View this post on Instagram

 

A post shared by Tithi Basu (@c_h_i_r_p_s)

ভবিষ্যতে কাজ করবেন এই বিষয়ে তিনি এতটাই দৃঢ়প্রতিজ্ঞ যে ভবিষ্যতের কথা মাথায় রেখে‌‌ই নিজের শরীরের ওজন ঝরিয়ে ফেলেছেন অভিনেত্রী। নিজেকে আরো সুন্দর আরো গর্জাস করে তৈরি করেছেন তিনি। সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয় থাকেন এই অভিনেত্রী। প্রায়ই বোল্ড অবতারে নিজের ছবি দেন সেখানে।

বোল্ড অবতারের ছবি দিলে অনেক মানুষ অনেক রকম উল্টোপাল্টা মন্তব্য করেন। তিনি সেসবের সম্মুখীন হন তার ছবি তে বডি শেমিং থেকে শুরু করে স্লাট শেমিং পর্যন্ত করা হয় কিন্তু এত কিছুর পরেও তিনি কিছুতেই নিজের বোল্ড অবতারের ছবি দিতে পিছপা হন না। কারণ তাকে কাজ করতে হবে, নতুন করে তৈরি করতে হবে নিজের জায়গা। সম্প্রতি আবারও একটি বোল্ডলুকের ছবি দিয়েছেন অভিনেত্রী, যা দেখে ঘুম উড়েছে সকলের।

 

Back to top button