বাংলা সিরিয়াল

অভিনয় ছেড়ে ব্যবসাতে নামলেন ‘খুকুমণি হোম ডেলিভারি’র অভিনেত্রী দীপান্বিতা রক্ষিত! আর কি কখনো অভিনয়ে ফিরবেন তিনি?

গ্লামার ইন্ডাস্ট্রি সত্যি বড় অদ্ভুত। এটা যেন অনেকটা আজ যে রাজা কাল সে ফকিরের মতো। আজ যার হাতে কাজ আছে কাল তার হাতে কাজ নেই হয়ে যাবে আবার আজ যার কাজ নেই কাল হয়তো সেই তাকেই দেখা যাবে নবাগত হিসেবে ইন্ডাস্ট্রিতে মুখ দেখাতে। কার ভাগ্যে কখন এখানে কখন খুলবে তা বলা খুব মুশকিল! যেকোনো মুহূর্তে যা কিছু ঘটতে পারে। সব সময় সমস্ত অভিনেত্রীদের হাতে কাজ থাকে না, জনপ্রিয়তার তুঙ্গে থাকার পরেও অনেকেই একটা কাজ করবার পরে ছিটকে যান, অনেক বছর তাকে দেখা যায় না।

এই লাইম লাইট থেকে ছিটকে যাওয়ার মুহূর্তগুলো সত্যিই খুব অদ্ভুত! গ্লামার ইন্ডাস্ট্রির বাইরের জগতটা যেমন গ্ল্যামার ইন্ডাস্ট্রি ভেতরের জগত ঠিক তার উল্টো। তাই কেউ যখন একবার এই লাইমলাইটের বাইরে চলে আসেন তখন তার কাছে জীবনটা বড্ডো বেশি ম্যাড়মেড়ে হয়ে ওঠে। এইরকম উড়তে দেখা যায় অনেকে হতাশায় ভোগেন, কাজ না পেয়ে মানসিকভাবে ভেঙে পড়েন, কেউ আবার নতুন করে প্রফেশন চেঞ্জ করে অন্য কিছু করেন, অন্য কোন ভাবে নিজেকে ব্যস্ত রাখেন ভালো থাকবার প্রয়াসে। তাই গ্লামার ইন্ডাস্ট্রির মধ্যে অনেককেই দেখা যায় অভিনয়ের পাশাপাশি ছোট বড় কাজ করতে। কারোরটা প্রকাশ্যে আসে আর কারোটা প্রকাশ্যে আসে না এটাই খালি ফারাক!

স্টার জলসার ‘সাঁঝের বাতি’ ধারাবাহিকে নায়িকা চারুর বোন চুমকির চরিত্রে অভিনয় করেছিলেন দীপান্বিতা রক্ষিত। এই ধারাবাহিকে খলচরিত্রে অভিনয় করেছিলেন তিনি, পরবর্তীতে তিনি একটি ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করেন। জনপ্রিয় ধারাবাহিক ‘খুকুমণি হোম ডেলিভারি ’ তে নায়িকার চরিত্রে অভিনয় করে তিনি সকলের মন জয় করে নেন। খুকুমণি হোম ডেলিভারি ধারাবাহিকে তার ডায়লগ- পেঁপে দিয়ে চেপে, হামানদিস্তায় ছেঁচে- রীতিমতো জনপ্রিয় হয়ে গিয়েছিল। তবে এরপর আর তাকে পর্দায় দেখা যায় নি। সম্প্রতি শোনা যাচ্চে নতুন একটা ব্যবসা শুরু করেছেন অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Dipanwita Rakshit (@dipanwitarakshit)

বন্ধুর সাথে মিলে একটি নিজস্ব জিম সেন্টার খুলেছেন অভিনেত্রী। দক্ষিণ কলকাতার এই জিম সেন্টারটি এই মাসের শেষেই খুলে যাবে। দীপান্বিতা একটি সংবাদ মাধ্যমকে জানিয়েছেন যে, অভিনয়ের পাশাপাশি তিনি ব্যবসা ও সামলাতে চান। শুধু অভিনয়ের পেশা তেই সীমাবদ্ধ থাকতে চান না তিনি। অভিনয়ের পাশাপাশি ব্যবসাটাকেও এগিয়ে নিয়ে যেতে চান তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Dipanwita Rakshit (@dipanwitarakshit)

Back to top button