বাংলা সিরিয়াল

সেনগুপ্ত বাড়িতে ফিরে এল দীপা, দীপা-কে সেনগুপ্ত বাড়িতে ঢুকতে দেখে চমকে উঠলেন লাবণ্য সেনগুপ্ত! এবারে আর দুর্বল নয় অন্যায়ের প্রতিবাদ করতে দেখা যাবে তাকে

জমে উঠেছে স্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগ এর ছোঁয়া’। টিআরপি তালিকাতেও এই ধারাবাহিক বেশ ভাল ফলাফল করেছে প্রতি সপ্তাহেই। খানিক অন্য ধাঁচের ধারাবাহিক হওয়ার কারণে দর্শকদের বেশ মনে ধরেছে এই ধারাবাহিকের গল্প। ধারাবাহিকে সূর্য এবং দীপার মিষ্টি প্রেমের কাহিনী দর্শকের মন জয় করে নিয়েছে খুব তাড়াতাড়ি। এমনকি ধারাবাহিকে সূর্যকে দেখার পর থেকেই সব মেয়েদেরই স্বপ্নের পুরুষ হয়ে উঠেছে সে। ইতিমধ্যেই সূর্যের মত জীবনসঙ্গীর সন্ধানে রয়েছে প্রতিটি মেয়ে।

ধারাবাহিকে সূর্য দীপার রূপ নয় দীপার গুণে মুগ্ধ হয়ে তাকে ভালোবেসে বিয়ে করেছে। কিন্তু সূর্যের মা সেটা মানতে একেবারেই রাজি নয়। দীপার গায়ের কালো রংয়ের জন্য নিজের পুত্রবধূ হিসেবে দীপাকে মোটেই পছন্দ নয় সূর্যের মায়ের। কিন্তু সূর্য দীপা কে ভালোবাসে তাই কোনমতেই সে দীপাকে ছাড়তে পারবেন। এর আগে কথা সূর্য বার বার বলেছে। কিন্তু দীপার মা প্রতিপদে দীপা কে অপমান অবহেলা করছে। আর অন্যদিকে সূর্যের কলেজ বন্ধু মিশিকা মনে মনে সূর্যকে ভালোবাসে। যার কারণে দীপা সূর্য কে আলাদা করার নতুন প্ল্যান করেছে সে। মিথ্যে মেডিকেল রিপোর্ট দিয়েছে সকলকে জানাই যে দীপা কোনদিন মা হতে পারবে না যার কারণে লাবণ্য সেনগুপ্ত দীপাকে বাড়ি থেকে বার করে দেয়। আর এরই মধ্যে সামনে এসেছে ধারাবাহিকের একটি ভিডিও ক্লিপ।

ভিডিও ক্লিপটি তে দেখা যাচ্ছে সেনগুপ্ত বাড়িতে আবারো ফিরে এসেছে দীপা এবং দীপাকে সেনগুপ্ত বাড়িতে দেখে রীতিমত হকচকিয়ে লাবণ্য সেনগুপ্ত অর্থাৎ সূর্যর মা। কিন্তু এবারে দীপা একেবারে নতুন রূপে ফিরেছে। এবার সে আর দুর্বল নয়, প্রতিটি অন্যায়ের প্রতিবাদ করতে দেখা যাবে তাকে। সম্প্রতি এই ভিডিও ক্লিপটি স্টার জলসার ইউটিউব চ্যানেল থেকে পোস্ট করা হয়েছে এবং ইতিমধ্যেই এক লক্ষ মানুষ ভিডিওটি পছন্দ করেছে।

Back to top button