বাংলা সিরিয়াল

‘আমাকে দেখেও না দেখার ভান করছিস?’! মিঠুন চক্রবর্তীর কাছে প্রচন্ড বকা খেয়েছিলেন সুদীপা চ্যাটার্জি! নিজেই ফাঁস করলেন সে কথা

মিঠুন চক্রবর্তী সেই সমস্ত বাঙালি অভিনেতাদের মধ্যে একজন যিনি টলিউডের বাংলা সিনেমার পাশাপাশি একই সময়ে বলিউড ইন্ডাস্ট্রিতে একাধিক হিন্দি সিনেমায় কাজ করেছেন। ফলস্বরূপ তার সুখ্যাতি শুধুমাত্র বাংলা নয় বরং গোটা ভারতবর্ষেই ছড়িয়ে পড়েছে। তবে বাঙালি অভিনেতা এবং অভিনেত্রীদের অনেকেই প্রত্যাশিতভাবে মিঠুন চক্রবর্তীর বড় অনুরাগী।

তেমনই একজন হলেন ‘রান্নাঘর’ খ্যাত সঞ্চালিকা সুদীপা চট্টোপাধ্যায়। তবে এবার মিঠুন চক্রবর্তীকে নিয়ে এক দারুন গল্প প্রকাশ্যে আনলেন সঞ্চালিকা নিজেই। তিনি জানিয়েছেন একটি অনুষ্ঠানে তার সঙ্গে দেখা হয়েছিল মিঠুন চক্রবর্তীর। কিন্তু তার পাশ দিয়ে নিজের দলবল নিয়ে হেঁটে চলে গিয়েছিলেন মিঠুন চক্রবর্তী। যে কারণে সুদীপা চট্টোপাধ্যায় অনেকখানি এগিয়ে গিয়েছিলেন তার সঙ্গে কথা বলার জন্য।

 

View this post on Instagram

 

A post shared by Sudipa Chatterjee (@sudiparrannaghor)

এরপর হঠাৎ পিছন ঘুরে মিঠুন চক্রবর্তী বেশ বকা দিয়েছিলেন সুদীপা চট্টোপাধ্যায়কে এবং জিজ্ঞাসা করেছিলেন তিনি নিজেকে খুব বড় একজন মানুষ ভাবেন কিনা। পাশাপাশি তিনি মিঠুন চক্রবর্তীকে ভুলে গেছেন কিনা সে প্রশ্নও করতে দেখা গিয়েছিল তাকে। এদিন সুদীপা চট্টোপাধ্যায় জানিয়েছেন মিঠুন চক্রবর্তী একজন এত বড় অভিনেতা হয়েও তার মধ্যে কোন অহংকার নেই। বরং এখনো মাটির মানুষ তিনি। যে কারণে সুদীপা চট্টোপাধ্যায়কে মনে রেখেছিলেন মিঠুন চক্রবর্তী।

Back to top button