টলিউড

হিরো সেঁজে সবাইকে অবাক করলো ইউভান! সামনে এল রাজ-শুভশ্রী পুত্র ছোট্ট ইউভানের নতুন লুক, দেখে নিন ছোট্ট এই হিরো কে

দেখতে দেখতে বড় হয়ে গেল রাজ-শুভশ্রী পুত্র ইউভান চক্রবর্তী। এইতো কদিন আগেই ছোট্ট ছোট্ট পায়ে হাঁটতে শিখে ছিল সে। মায়ের আঙুল ধরে চলছিল। আর এরই মধ্যে চোখের নিমেষেই বড় হয়ে গেল ছোট্ট ইউভান। জন্মের সময় থেকেই রাজ-শুভশ্রীর পুত্রের প্রচুর ফ্যানবেস রয়েছে। ছোট থেকেই তার দুষ্টু মিষ্টি কাজকর্ম দর্শকের মন জয় করে নিয়েছে। এমনিতেই শিশুদের সকলেই ভালোবাসে কিন্তু রাজ শুভশ্রী পুত্রের চাহিদায় যেন অন্যরকম। এইটুকু বয়সেই তার ভক্তসংখ্যা প্রচুর। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়াতে তার নামে অসংখ্য ফ্যানপেজ রয়েছে। সেখান থেকে নিত্যদিনের দুষ্টু মিষ্টি ছবি, ভিডিও আপলোড হয়ে থাকে।

মা-বাবার চেয়ে যেন ছোট্ট ইউভানের জনপ্রিয়তা বেশি। ইতিমধ্যে স্কুলে যাওয়া শুরু করে দিয়েছে ছোট্ট ইউভান। শুভশ্রী গাঙ্গুলীর সাথে প্রতিদিনই পড়তে বসে সে। অ আ ক খ, সবকিছুই ধীরে ধীরে রপ্ত করছে সে। চিনতে সিখছর নতুন জগৎ। আর এরই মধ্যে সামনে এসেছে ইউভানের নতুন লুক। অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী নিজের ইনস্টাগ্রাম একাউন্ট থেকে ইউভানের সানগ্লাস পরা একটি ছবি শেয়ার করেছেন এবং শেয়ার করে ক্যাপশনে লিখেছেন ‘রিয়েল হিরো’।

তবে কি শুভশ্রী গাঙ্গুলী ও চায় তার ছেলে ছোট থেকেই অভিনয় জগতের সঙ্গে যুক্ত হোক? তার মত বড় অভিনেতা হোক? তবে এসবের উত্তর ভবিষ্যতেই পাওয়া যাবে। আপাতত ইউভানের এই নতুন লুক দর্শকদের নজর কেড়েছে। অসংখ্য নেটিজেন তার এই সানগ্লাস পরা লুকের প্রশংসা করেছে।

Back to top button