টলিউড

বরবাদ ছবির নায়িকা সুপারস্টার ঋত্বিকা আজ আর কাজ পান না! প্রচুর ট্যালেন্ট থাকা সত্ত্বেও বড় প্রযোজনা সংস্থার ছবিতে আর খুঁজে পাওয়া যায় না তাকে

টলিউডের জনপ্রিয় একজন অভিনেত্রী হলেন ঋত্বিকা সেন, বরবাদ ছবির এই নায়িকা পার্শ্ব চরিত্রে অভিনয়ের মধ্য দিয়ে রুপোলি পর্দার জগতে পা রাখলেও পরবর্তীতে অনেক ছবিতেই অভিনয় করে দর্শকদের মুগ্ধ করে দিয়েছেন তিনি। এককালে বড় বড় পরিচালকদের সাথে কাজ করেছেন তিনি কিন্তু বর্তমানে তাকে সেইভাবে খুব একটা পর্দায় আর দেখা যায় না। শ্রী ভেঙ্কটেশ ফিল্মস, সুরিন্দর ফিল্মস-এর মতো একাধিক বড় প্রযোজনা সংস্থার কাজ করা এই অভিনেত্রী বর্তমানে কেন বড় কোন প্রজেক্টে মুখ দেখাচ্ছেন না? এই প্রশ্ন অনেকদিন ধরেই উঁকিঝুঁকি মেরেছে অভিনেত্রীর অনুরাগীদের মন। এইবার এই প্রশ্নের উত্তর দিলেন অভিনেত্রী স্বয়ং।

তিনি জানালেন কেন তাকে এখন আর বড় প্রযোজকদের কোনো ছবিতে দেখা যাচ্ছে না। একটি সাক্ষাৎকারে অভিনেত্রী জানান, বড় পরিচালকের থেকে ভালো গল্পের খিদে তার বেশি আর এই কারনেই যে তাকে ভালো গল্প আর চিত্রনাট্য দেবেন তিনি তার সাথেই কাজ করবেন। মনের মত কাজ না পেলে কোন বড় প্রযোজনার তরফ থেকে হলেও তিনি সে কাজ করবেন না। এর আগে ‘আরশিনগর’, ‘শাহজাহান রিজেন্সি’ তে কাজ করেছেন অভিনেত্রী। তবে ২০২১ সালে মিসকল ছবির পর আর সেভাবে প্রথম সারির প্রযোজনা সংস্থার কোনো ছবিতে তাকে দেখা যায়নি।

তবে অভিনেত্রী হেরে যাওয়ার মেয়ে নন, তিনি পিছুপা হওয়ার মেয়ে নন। তিনি বড় প্রযোজনা সংস্থা নিয়ে মাথা ঘামানোর মেয়ে নন। তিনি ভাবেন কাজ নিয়েই। তিনি মনে করেন সংস্থা বড় না ছোট তাতে কোন কিছু যায় আসে না, মানুষ কাজের ভিত্তিতে বিচার করবেন সবটা। এই কারণে বড় সংস্থার থেকেই কাজের অফার আসুক বা ছোট সংস্থার থেকে তিনি সেটাই গ্রহণ করবেন যেখানে তিনি গল্প ভালো দেখতে পাবেন। অভিনেত্রী এই কথার পাশাপাশি এও বলেন যে, তিনি প্রয়োজনে সাহসী চরিত্রে অভিনয় করতেও রাজি কিন্তু সেটি চিত্রনাট্যের ক্ষেত্রে গুরুত্বপূর্ণ হতে হবে।

তবে আগামীতে তার একটি ছবি রিলিজ করতে চলেছে। এই ছবিটির নাম হল ‘প্রথমবারের প্রথম দেখা’। আগামী ১৮ই জুলাই এই ছবি মুক্তি পেতে চলেছে। এই ছবিতে অভিনেত্রী একজন স্কুলছাত্রীর ভূমিকায় অভিনয় করতে চলেছেন। এই প্রসঙ্গে তিনি এও বলেন যে, বড় প্রযোজনা সংস্থার কাজ করে তিনি যে সমস্ত অভিজ্ঞতা জীবনে লাভ করেছেন সেই সমস্ত অভিজ্ঞতাকে তিনি এই ছবির কাজের ক্ষেত্রে কাজে লাগিয়েছেন।

Back to top button