বাংলা সিরিয়াল

‘সব সিরিয়াল শেষ হয়ে যাবে, মুখ্যমন্ত্রীর প্রিয় বলে গঙ্গারাম শেষ হবেনা’! স্টার জলসার ‘গঙ্গারাম’কে তুমুল কটাক্ষ নেটিজেনদের

এক সময় স্টার জলসার একটি অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ছিল ‘গঙ্গারাম’। একজন গ্রামের ছেলের বড় সংগীতশিল্পী হয়ে ওঠার সংগ্রামের গল্পকে এই ধারাবাহিকের মাধ্যমে তুলে ধরতে চেয়েছিলেন নির্মাতারা। কিন্তু পরবর্তীকালে নানারকম অবাস্তব এবং নাটকীয় গল্প এই ধারাবাহিকে দেখতে পান অনুগামীরা। যে কারণে এই মুহূর্তে ক্রমাগত কমতে শুরু করেছে ‘গঙ্গারাম’ ধারাবাহিকের জনপ্রিয়তা।

পাশাপাশি দীর্ঘদিন ধরে ধারাবাহিকটি বন্ধ করে দেওয়ার দাবি তুলেছিলেন দর্শকরা। কারণ হিসেবে তারা জানিয়েছিলেন নতুন কোনো গল্পই দেখানো হচ্ছে না ধারাবাহিকে। বরং যা দেখানো হচ্ছে তা সম্পূর্ণ অবাস্তব। জোর করে ধারাবাহিকের গল্পকে টেনে নিয়ে যাওয়ার থেকে ধারাবাহিকটি বন্ধ করে দেওয়া উচিৎ এমনটাই মনে করেছিলেন তারা। তবে তা সত্ত্বেও স্টার জলসার ‘গঙ্গারাম’ ধারাবাহিকটি কিন্তু থামেনি। বরং এর মধ্যে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন স্টার জলসার এই বিশেষ ধারাবাহিকটি তার অত্যন্ত প্রিয়।

তারপরেই কটাক্ষ শুরু হয়েছে নেট দুনিয়ায়। নেটিজেনরা জানিয়েছেন মুখ্যমন্ত্রীর প্রিয় বলেই হয়তো ধারাবাহিকটি বন্ধ হচ্ছে না। সব ধারাবাহিকের সম্প্রচার বন্ধ হয়ে গেলেও এই ধারাবাহিকটি চলতে থাকবে এমনটাই মনে করছেন তারা। পাশাপাশি কটাক্ষের সুরে তারা জানিয়েছেন হয়তো হাজারতম পর্ব পার করে ফেলতে দেখা যাবে স্টার জলসার ‘গঙ্গারাম’ ধারাবাহিকটিকে।

Back to top button