বলিউড

আমির খান ‘কৃষ্ণ’, দীপিকা পাডুকোন ‘দ্রৌপদী’, রণবীর সিং ‘ভীম’! সবচেয়ে বড় বাজেটের ‘মহাভারতে’র ট্রেলার রিলিজ হতেই চাঞ্চল্য সোশ্যাল মিডিয়ায়

অবশেষে মুক্তি পেল বলিউডের সবথেকে বড় বাজেটে তৈরি হওয়া ‘মহাভারত’ সিনেমার ট্রেলার। যেখানে দেখতে পাওয়া যাবে বলিউডের একাধিক প্রথম সারির অভিনেতা এবং অভিনেত্রীদের। প্রসঙ্গত জানা গিয়েছিল ‘বাহুবলী’ খ্যাত পরিচালক এস এস রাজামৌলির পরিচালনায় তৈরি মহাভারতকে সিনেমা নয় বরং ওয়েব সিরিজের আকারে রিলিজ করা হবে। কিন্তু শেষ পর্যন্ত সিনেমার অন্যতম স্টার আমির খানের আপত্তিতে মহাভারত ফিল্ম হিসেবে মুক্তি পেতে চলেছে।

বলাই বাহুল্য এদিন ট্রেলার মুক্তি পেতেই চাঞ্চল্য সোশ্যাল মিডিয়ায়। কারণ এর আগে এতজন বলিউড নায়ক নায়িকাকে একসঙ্গে কোন সিনেমায় দেখতে পাওয়া যায়নি। এই মহাভারতে কৃষ্ণের চরিত্রে থাকবেন বলিউড অভিনেতা আমির খান, দৌপ্রদী অভিনেত্রী দীপিকা পাডুকোন, বাহুবলীখ্যাত দক্ষিণের অভিনেতা প্রভাস থাকবেন ভীমের চরিত্রে এবং সহদেবের চরিত্রে রয়েছেন বলিউড অভিনেতা রণবীর সিং। বলাই বাহুল্য হাজার কোটি টাকার বাজেটে তৈরি এই মহাভারতে রীতিমতো তারকাদের মেলা বসে গিয়েছে।

তবে জানা গিয়েছে এই সিনেমায় প্রথমে অভিনয় করতে চাননি অভিনেতা আমির খান। কারণ হিসেবে তিনি জানিয়েছিলেন তিনি মনে করেন মহাভারতের গল্পকে সিনেমায় তুলে ধরা প্রায় অসম্ভব কাজ হবে। কিন্তু শেষ পর্যন্ত কৃষ্ণের চরিত্র অভিনয় করতে রাজি হন তিনি। ট্রেলার দেখার পর এখন তাই সিনেমা মুক্তির দিকে তাকিয়ে রয়েছেন নেটিজেনরা।

Back to top button