বলিউড

‘খুন করে মন্ত্রীর ছেলে ঠান্ডা ঘরে, আর গাঁজা খাওয়ার দোষে আরিয়ান জেলে?’, আরিয়ান খানের পাশে দাঁড়িয়ে মুখ খুললেন সোনু সুদ ও অভিনেত্রী স্বরা ভাস্বর

মাঝসমুদ্রের এক বিলাসবহুল জাহাজ পার্টি থেকে সম্প্রতি আটক হয়েছিলেন বলিউড বাদশা শাহরুখ খানের পুত্র আরিয়ান খান। প্রথমে মাদক কাণ্ডে জড়িত থাকার অভিযোগে তাকে জিজ্ঞাসাবাদ করার জন্য আনা হলেও পরে এনসিবি তাকে গ্রেপ্তার করে। পাশাপাশি কোর্টের তরফে ইতিমধ্যেই নাকচ করে দেওয়া হয়েছে আরিয়ানের জামিন।

ফলে মা গৌরী খানের জন্মদিনেও বাড়িতে ফিরতে পারেনি আরিয়ান। ইতিমধ্যেই তার বিরুদ্ধে গাঁজা, চরস থেকে শুরু করে একাধিক ড্রাগ নেওয়ার অভিযোগ তুলেছে এনসিবি। এবার আরিয়ান খানের পাশে দাঁড়িয়ে মুখ খুললেন বলিউডের একটি বড় অংশ।

এদিন অভিনেত্রী স্বরা ভাস্কর একটি টুইটের মাধ্যমে জানান যে মন্ত্রীপুত্র গাড়ি নিয়ে চারজনকে চাপা দিলেও তার বিরুদ্ধে কোনো পদক্ষেপ নেওয়া হয় না, কিন্তু সামান্য ধূমপানের জন্য জেলে থাকতে হয় আরিয়ান খানকে। পাশাপাশি আরিয়ান খান এর সমর্থনে মুখ খুলতে দেখা যায় বলিউড অভিনেতা সোনু সুদকেও। এই কঠিন সময়ে আরিয়ানকে শক্ত থাকার পরামর্শ দিতে দেখা যায় অভিনেতাকে।

পাশাপাশি ইতিমধ্যেই আরিয়ানের সমর্থনে মুখ খুলেছেন বলিউড অভিনেত্রী দীপিকা পাডুকোন থেকে শুরু করে অভিনেতা সলমান খান। তবে সোশ্যাল মিডিয়াতে অবশ্য দ্বিধা-বিভক্ত নেটিজেনরা। ফলে নেটদুনিয়ায় বেশ কটাক্ষের সম্মুখীন হতে হচ্ছে শাহরুখপুত্রকে।

Back to top button