বলিউড

‘সামান্থা সন্তান নিতে চাননা’! সামনে এল অভিনেত্রী সামান্থা ও নাগা চৈতন্যের ডিভোর্সের কারণ! ‘সব মিথ্যে গুজব’, পাল্টা দাবি অভিনেত্রীর

প্রায় চার বছর বিবাহিত জীবন কাটানোর পর সকলকে চমকে দিয়ে সম্প্রতি ডিভোর্সের কথা ঘোষণা করেছিলেন দক্ষিণী অভিনেত্রী সামান্থা রুথ প্রভু ও অভিনেতা নাগা চৈতন্য. তারপর থেকেই সোশ্যাল মিডিয়াতে তাদের ডিভোর্সের কারণ হিসেবে নানান জল্পনা শোনা যাচ্ছিল। অনেকেই মনে করেছিলেন অভিনেত্রী সামান্থা সন্তান নিতে চাননি, সেকারণেই বিয়ে ভেঙে দিয়েছেন নাগা চৈতন্য। তবে এবার সব জল্পনা উড়িয়ে দিলেন অভিনেত্রী নিজেই। সঙ্গে পাশে পেলেন ‘শকুন্তলম’ ছবির প্রযোজক নীলিমা গুণাকে.

প্রসঙ্গত চার বছর আগে বিয়ে করার আগে প্রায় ১১ বছর সম্পর্কে ছিলেন চৈতন্য এবং সামান্থা। তাই তাদের সম্পর্ক ভেঙে যাওয়ায় বেশ হতবাক হয়েছিলেন তাদের অনুগামীরা। তবে এদিন প্রযোজক নীলিমা গুণা জানিয়েছেন সোশ্যাল মিডিয়ায় যে সমস্ত জল্পনা শোনা যাচ্ছে তা সমস্তটাই গুজব।

কারণ হিসেবে তিনি জানান তাঁর বাবা পরিচালক গুণাশেখর যখন গত বছর সামান্থাকে ‘শকুন্তলম’ ছবির অফার দিয়েছিলেন তখন তা ফিরিয়ে দিয়েছিলেন অভিনেত্রী। কারণ হিসেবে তিনি জানিয়েছিলেন তিনি নাগা চৈতন্যর সঙ্গে পরিবার শুরু করতে চান। এবং সেই কারণেই দীর্ঘদিন ধরে ছবিটির শ্যুটিং করা তার পক্ষে সম্ভব নয়।

পাশাপাশি গোটা প্রসঙ্গে মুখ খুলেছেন অভিনেত্রী সামান্থার নিজেও। জানিয়েছেন তার বিরুদ্ধে গর্ভপাত থেকে শুরু করে পরকীয়ার যে সমস্ত অভিযোগ আনা হচ্ছে, তা সমস্তটাই গুজব। এ ব্যাপারে অভিনেত্রী পাশে পেয়েছেন নিজের অনুগামীদের।

Back to top button