টলিউড

‘ঢাকের তালে শোভন দোলে’! শোভন-বৈশাখীর ঘনিষ্ঠ প্রেম-পরকীয়া নিয়ে তৈরি প্যারোডি গান ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

পুজোর আগে থেকেই বিভিন্ন রকম কার্যকলাপের জন্য আলোচনার কেন্দ্রবিন্দুতে উঠে এসেছেন শোভন চট্টোপাধ্যায় এবং তার ঘনিষ্ঠ বান্ধবী বৈশাখী বন্দ্যোপাধ্যায়। কখনো নিজেদের পূজোর প্ল্যান বিস্তারিতভাবে বলার পাশাপাশি ‘তা তা থৈ থৈ’ নাচতে দেখা গিয়েছে দুজনকে। কখনো আবার রং মেলানো পোশাক পড়ে কলকাতার রাস্তায় ঘুরে বেড়াতে দেখা গিয়েছে দুজনকে। সব মিলিয়ে সোশ্যাল মিডিয়া এখন উত্তাল শোভন-বৈশাখীর গল্পে।

এবার সেই ঘটনা নিয়েই প্যারোডি গান বানালো বং ডায়েরি। গানের নাম ‘প্রেম-পিঁয়াজি প্যারোডি’ সেখানেই বৈশাখী বন্দ্যোপাধ্যায় এবং শোভন চট্টোপাধ্যায়ের সম্পর্ককে তীব্র কটাক্ষ করা হয়েছে। বলাই বাহুল্য এই প্যারোডি গান মুহূর্তে ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। নেটিজেনদের অনেকেরই ভীষণ পছন্দ হয়েছে এই গানটি, কারণ গানটি তাদের প্রায় মনের কথাই তুলে ধরেছে।

তবে এই জুটি কিন্তু এসব কটাক্ষে পাত্তা দিতে নারাজ। বরং নিজেদেরকে নিয়েই ব্যস্ত শোভন এবং বৈশাখী। শত সমালোচনার পরেও এদিন ময়দানে দাঁড়িয়ে উন্মুক্ত কন্ঠে একে অপরের জন্য রোমান্টিক গান গাইতে দেখা গিয়েছে কলকাতার প্রাক্তন মেয়র এবং তার ঘনিষ্ঠ বান্ধবীকে।

পাশাপাশি সম্প্রতি জানা গিয়েছে পরকীয়ার অভিযোগ তুলে স্বামী মনোজিতকে ডিভোর্স দিতে চলেছেন বৈশাখী বন্দ্যোপাধ্যায়। তাই বর্তমানে তিনি শোভন চট্টোপাধ্যায়ের সঙ্গেই থাকছেন। এই খবর প্রকাশ্যে আসামাত্রই আরো একবার প্রমান হয়ে গিয়েছে যে যতই কটাক্ষ তাদের দিকে ধেয়ে আসুক না কেন, তারা মোটেও একে অপরকে ছাড়ছেন না।

Back to top button