টলিউড

‘মম চিত্তে হাতি নাচে’! শোভন-বৈশাখীর প্রেমভরা উদ্দাম নৃত্যকে কটাক্ষ করে এবার কবিতা লিখলেন অভিনেতা ভাস্বর চট্টোপাধ্যায়

কলকাতার প্রাক্তন মেয়র শোভন চট্টোপাধ্যায় এবং তার বিশেষ বান্ধবী বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের উদ্দাম নৃত্য সোশ্যাল মিডিয়াতে দেখেননি এমন মানুষ বোধহয় সত্যিই কম আছেন। তবে তাদের কটাক্ষ করে সাধারন মানুষের পাশাপাশি আগেই মুখ খুলেছিলেন টলিউডের একাধিক সেলিব্রিটি। এবার সেই তালিকায় যোগদান করলেন অভিনেতা ভাস্বর চট্টোপাধ্যায়।

প্রসঙ্গত এক বেসরকারি সংবাদমাধ্যমের সঙ্গে পুজোর বিষয়ে সাক্ষাৎকার দিতে এসে শোভন চট্টোপাধ্যায়কে ঘিরে কখনো রবীন্দ্র সংগীতে কখনো আবার বলিউডের হিন্দি গানে উদ্দাম নাচতে দেখা গিয়েছিল বৈশাখী বন্দ্যোপাধ্যায়কে। তার সঙ্গে তাল মিলিয়েছিলেন কলকাতার প্রাক্তন মেয়রও।

এরপরে সোশ্যাল মিডিয়ায় তীব্র কটাক্ষের সম্মুখীন হতে হয়েছিল এই জুটিকে। লোপামুদ্রা মিত্রের গাওয়া ‘মম চিত্তে নিতি নৃত্যে’ গানটিতে নেচেছিলেন বৈশাখী। স্বয়ং গায়িকা কটাক্ষ করে বলেছিলেন ‘আমার গান গাওয়া এতদিনে সার্থক’।
এবার শোভন বৈশাখীকে ব্যঙ্গ করে রীতিমতো কবিতা লিখে ফেললেন অভিনেতা ভাস্বর চট্টোপাধ্যায়। বলাইবাহুল্য তাঁর কবিতা মুহূর্তেই ভাইরাল হয়েছে এদিন সোশ্যাল মিডিয়ায়।

নেটিজেনদের একটি বড় অংশ বলছেন তাদের মনের কথাই তুলে ধরেছেন তাঁর কবিতার মাধ্যমে ভাস্বর। আবার তাঁর কবিতার মাধ্যমে বৈশাখী বন্দ্যোপাধ্যায় এর নাচকে কটাক্ষ করে অভিনেতা বলেছেন যে সেটি ‘নাচ না খ্যামটা’ তা বুঝতে পারা যাচ্ছে না। বলাই বাহুল্য সোশ্যাল মিডিয়ায় কিন্তু রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে অভিনেতার এই কবিতাতে।

Back to top button