বলিউড

‘হাম দিল দে চুকে সনম’, অরুনিতার সুরেলা কণ্ঠে গান শুনে আবারো মুগ্ধ সকল নেটবাসী, প্রশংসায় ভরাল নেটিজেনরা

সোশ্যাল মিডিয়ায় কোন কিছুই ভাইরাল হতে বিশেষ সময় লাগেনা। সোশ্যাল মিডিয়া হলো এমন একটি মাধ্যম যার মধ্যে দিয়ে খুব সহজেই নিমেষের মধ্যে পৌঁছে যাওয়া যায় বহু মানুষের কাছে। এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে বহু মানুষ নিজের প্রতিভাকে তুলে ধরেন বহু মানুষের সামনে। সোশ্যাল মিডিয়ায় প্রতিদিন হাজার হাজার ভিডিও ভাইরাল হচ্ছে। তার মধ্যে এমন কিছু ভিডিও থাকে যা আমাদের মন ছুঁয়ে যায়। ভালোলাগা তৈরি হয় সেই ভিডিওটির উপর।

কিছুদিন আগেই শেষ হয়েছে ইন্ডিয়ান আইডল। এখানে ফার্স্ট রানার্সআপ হয়েছেন তিনি। এই সিদ্ধান্তে বাংলার মানুষ কিছুটা হলেও মনোক্ষুন্ন হয়েছেন, তা বলাই যায়। ইন্ডিয়ান আইডলের মঞ্চে বহু প্রতিভাবান শিল্পীদের কাছ থেকে প্রশংসা পেয়েছেন তিনি।

ছোট থেকেই অরুনিতার গায়িকা হওয়ার ইচ্ছা। ইন্ডিয়ান আইডল ছিল তার কাছে একটা টার্নিং পয়েন্ট। বর্তমানে তিনি জনপ্রিয়তার চূড়ান্ত শিখরে বসে রয়েছেন। এর আগেও বেশ কয়েকটা রিয়েলিটি শোতে অংশগ্রহণ করেছেন অরুনিতার। প্রশংসাও পেয়েছেন বহু গুণীজনের কাছ থেকে।

বাংলার মেয়ে অরুনিতা কাঞ্জিলাল নিঃসন্দেহে একজন সু-গায়িকা। সম্প্রতি অরুনিতার গাওয়া একটি হিন্দি গান সোশ্যাল মিডিয়ায় নেটবাসীদের মধ্যে তুমুল ভাইরাল হয়েছে। বলিউডের অন্যতম ব্লকবাস্টার হিট সিনেমা ‘হাম দিল দে চুকে সানাম’-এর টাইটেল ট্র্যাকটি গেয়েছেন অরুনিতা। ভিডিওটি দেখে মনে হচ্ছে পারিবারিক কোন গেট টুগেদারে সকলের অনুরোধে গানটি গেয়েছেন তিনি। এই ভিডিওটি পছন্দ করেছেন তার অনুরাগীরাও।

সম্প্রতি অরুনিতার এই হিন্দি গানের ভিডিও নেটমাধ্যমে তুমুল ভাইরাল হয়েছে নেটবাসীদের মধ্যে। এই ভিডিওটি সম্ভবত অরুনিতা কাঞ্জিলালের ফ্যান ক্লাব থেকে শেয়ার করা হয়েছে নেটদুনিয়ায়। শেয়ার করার সাথে সাথেই যা ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে তার অনুরাগীদের মধ্যে। এই ভিডিওতে অরুনিতাকে একটি হালকা গোলাপি রঙের গাউন পড়তে দেখা গিয়েছে। অরুনিতা গান গাওয়ার সময় তার পাশে বসে থাকা কোন একজন গিটার বাজিয়ে তার সঙ্গ দিচ্ছিল। যাতে তার গান গাওয়ার মুহূর্তটি আরো সুন্দর হয়ে উঠেছে।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!
Back to top button