বলিউড

‘দ্যা কাশ্মীর ফাইলস’ কে হারাতে চলে এলো ‘RRR’! প্রথম দিনেই ‘আর আর আর’ করলো বাজিমাত

দ্বিতীয় সপ্তাহ হয়ে গেল মুক্তি পেয়েছে বিবেক অগ্নিহোত্রীর ‘দ্যা কাশ্মীর ফাইলস’। তবে দুই সপ্তাহ পরেও জনপ্রিয়তা এতটুকুও কমেনি এই ছবির, বরং দিনে দিনে আরও বাড়ছে জনপ্রিয়তা। ইতিমধ্যেই ২০০ কোটি ব্যবসা ছাড়িয়ে গিয়েছে এই ছবি। আর সেইসঙ্গে মুক্তি পেয়েছে এসএস রাজামৌলির বহুল প্রতীক্ষিত ছবি ‘আরআরআর’। এই ছবির জন্য দর্শকেরা অধীর আগ্রহে অপেক্ষা করে আছে বহুদিন ধরে। অবশেষে মুক্তি পেল এই ছবি। এস এস রাজমৌলি ছবির সঙ্গে পাল্লা দেবে বিবেক অগ্নিহোত্রী ছবি। আরআরআর’-এ অভিনয় করেছেন জুনিয়র এনটিআর, রাম চরণ এবং আলিয়া ভাট।

বিবেক অগ্নিহোত্রীর ছবি ১৩ দিনে ২০০ কোটির ব্যবসা ছাড়িয়ে গিয়েছে। এবারে দেখার অপেক্ষা এস এস রাজমৌলি সঙ্গে ব্যবসায় কতটা টক্কর দিতে পারে এই ছবি। কারণ ইতিমধ্যেই বলিউডের সবথেকে জনপ্রিয় এবং সফল ছবি সূর্যবংশীয় ব্যবসা ছাড়িয়ে গিয়েছে কাশ্মীর ফাইলস।

ছবিতে অভিনয় করেছেন বহু বর্ষীয়ান অভিনেতা মিঠুন চক্রবর্তী, অনুপম খের, পল্লবী যোশী এছাড়াও ছিলেন দর্শন কুমার, ভাষা সুম্বালি, চিন্ময় মন্ডলেকর, পুনীত ইসার, মৃণাল কুলকার্নি, অতুল শ্রীবাস্তব এবং পৃথ্বীরাজ সারনায়েক। ছবির বিষয়বস্তু ছিল ১৯৯০ সালে ঘটে যাওয়া কাশ্মীর পন্ডিত এর উপর অন্যায় অত্যাচার। পুরোটাই সত্য ঘটনা অবলম্বনে তৈরি হয়েছে এই ছবি যার কারণে নানান সমালোচনা বিতর্ক ট্রল ইত্যাদি সহ্য করতে হয়েছে পরিচালক এবং প্রত্যেকে।

আর এই সপ্তাহে তেই মুক্তি পেল আরআরআর, এবারে শুধু দেখার অপেক্ষা ২ ছবির মধ্যে কেমন প্রতিযোগিতা চলে। কাশ্মীর ফাইলস কে ছাপিয়ে কি এই ছবি ব্যবসা করতে পারবে নাকি জিতে যাবে কাশ্মীর ফাইলস।

Back to top button