টলিউড

সুপারস্টার অভিষেক চট্টোপাধ্যায় এর প্রথম প্রেম কার সঙ্গে? অভিনেতা নিজেই তার প্রথম প্রেমের ছবি দিয়ে একসময় জানিয়ে ছিলেন

বৃহস্পতিবার সকালেই হঠাৎ খবর আসে বলিউডের অন্যতম জনপ্রিয় বর্ষীয়ান অভিনেতা অভিষেক চ্যাটার্জী আর নেই। আমাদের সকলকে কাঁদিয়ে মাত্র ৫৭ বছর বয়সেই অকালপ্রয়াণ হয় অভিনেতার। প্রথম কেউই বিশ্বাস করতে পারিনি এত প্রাণোচ্ছল প্রাণখোলা হাসি খুশি একটা মানুষ এভাবে হঠাৎ করে কি করে হতে পারে কিন্তু পরে জানা যায় ঘটনাটি সত্যি। তার মৃত্যুর পর থেকেই তার জীবনের বিভিন্ন পুরনো ঘটনা ছবি ভিডিও ইত্যাদি নতুন করে ভাইরাল হতে থাকে।

এর মধ্যে উঠে আসে অভিনেতা জীবনের প্রেমের গল্প। তার পুরনো প্রেম, শেষ প্রেম, প্রথম প্রেম কে ছিল কবে হয়েছিল এই সমস্ত গল্প জানতে আগ্রহী হয়ে পড়েন দর্শকেরা। তবে অভিষেক চ্যাটার্জী জীবনে প্রথম প্রেমের কথা অভিনেতা নিজেই জানিয়েছিলেন। এমনকি তার সঙ্গে ছবিও গিয়েছিলেন অভিনেতা তারপর সারা ইন্ডাস্ট্রির দারুন হয়েছে পড়ে গিয়েছিল অভিষেকের জীবনে প্রথম প্রেম খুবই পরিচিত একজন ব্যক্তিত্ব।

ফুটবল খেলার মাঠের ছবি দিয়ে অভিষেক জানিয়েছিলেন ফুটবলই তার জীবনে প্রথম ভালোবাসা। এই ছবি ফেসবুকে পোস্ট করে অভিষেক লেখেন, ‘Football always my first love’। হ্যাঁ, তাঁর প্রথম প্রেম ছিল ফুটবল। ফুটবল খেলা দেখতে এবং ফুটবল খেলতে দারুন ভালোবাসতেন অভিনেতা সেই কথা তার ঘনিষ্ঠ আত্মীয় স্বজন বন্ধু-বান্ধব প্রত্যেকেই জানেন।

ছবিটি সিনেমার কলাকৌশলী সঙ্গে খেলোয়ার দের ফুটবল খেলার ম্যাচ ছিল মূলত রান সংগ্রহের জন্য এই ম্যাচ আয়োজন করা হয়েছিল ছবিতে অভিষেক চ্যাটার্জী বিপক্ষ দলের খেলোয়াড় হিসেবে সৌরভ গাঙ্গুলী কে দেখা যায়। এছাড়াও অভিষেক চ্যাটার্জী দলে ছিলেন মিঠুন চক্রবর্তী এবং বিপক্ষে দলের আরো দুজন জনপ্রিয় খেলোয়াড় শিবশঙ্কর পাল আর লক্ষ্মীরতন শুক্লা ছিলেন ওই ছবিতে।

তবে ম্যাচ ছাড়াও এমনি সময়ে ফুটবল খেলতে দেখা গিয়েছে অভিষেককে। স্কুলজীবনে একাধিকবার ফুটবল খেলেছেন তিনি বালি প্রতিভার হয়েও ফুটবল খেলেছিলেন অনেক সময়।

Back to top button