বাংলা সিরিয়াল

‘সেরা বৌমা’র তালিকা থেকে সহচরী-বরফিকে বাদ দিল স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ড! ‘এ কেমন বিচার’, তীব্র ক্ষোভপ্রকাশ অনুগামীদের

সম্প্রতি স্টার জলসা চ্যানেলের তরফে সোশ্যাল মিডিয়ায় অন্যদের সঙ্গে ভাগ করে নেওয়া হয়েছিল একটি তালিকা, যেখানে বিভিন্ন বিভাগে নিজেদের প্রিয় চরিত্রদের জন্য ভোট দেওয়ার কথা বলা হয়েছিল অনুগামীদের। জানা গিয়েছিল সবথেকে বেশি ভোট পাওয়া চরিত্ররা স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ড এর মঞ্চ থেকে পুরস্কার লাভ করতে পারবেন। তবে এবার সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হলো ‘সেরা বৌমা’ বিভাগ।

কারণ সেখানে ‘আয় তবে সহচরী’ ধারাবাহিকের সহচরী কিংবা বরফি কোন চরিত্রই মনোনীত হয় নি। এদিন সোশ্যাল মিডিয়ায় ‘আয় তবে সহচরী’ ধারাবাহিকের দর্শকরা তীব্র ক্ষোভ প্রকাশ করে জানিয়েছেন পার্শ্বচরিত্র হয়েও কমলিনীকে জায়গা দেওয়া হয়েছে এই বিভাগে। কিন্তু ‘আয় তবে সহচরী’র মতো জনপ্রিয় ধারাবাহিক এর মুখ্য চরিত্ররা জায়গা পায়নি মনোনয়ন তালিকায়।

পাশাপাশি এই ধারাবাহিকের পুরুষ চরিত্ররাও পুরুষ বিভাগে জায়গা পায়নি বলে অভিযোগ করতে দেখা গিয়েছে অনুগামীদের তারা জানিয়েছেন চ্যানেল কর্তৃপক্ষ অবিচার করছেন ধারাবাহিকটির সঙ্গে। তবে এখনো পর্যন্ত গোটা বিষয়টি নিয়ে মুখ খোলেননি স্টার জলসা কর্তৃপক্ষ। তাই দর্শকরা এখন অপেক্ষা করছেন এটাই দেখার জন্য যে সাধারণ মানুষের চাপে পড়ে তারা তালিকা বদল করতে বাধ্য হন কিনা। পাশাপাশি গোটা বিষয়টি নিয়ে মুখ খোলেননি পর্দার সহচরী অভিনেত্রী কনীনিকা বন্দ্যোপাধ্যায়ও।

Back to top button