বলিউড

বাংলার মেয়ে অরুনিতার সঙ্গে পবনদ্বীপের সম্পর্কে পড়লো সিলমোহর? মঞ্চে একসাথে রোমান্টিক কাপল ডান্স করলো পবনদীপ ও অরুনিতা

ইন্ডিয়ান আইডল এর মঞ্চে গত সিজনে নিজেদের গানের মাধ্যমে দর্শকদের মন জয় করে নিয়েছিল বাংলার মেয়ে অরুনিতা কাঞ্জিলাল এবং উত্তরাখণ্ড এর ছেলে পবনদ্বীপ রাজন। দর্শকদের থেকে প্রচুর প্রচুর ভালোবাসা পেয়েছিল দুজনে। বড়ো বড়ো সব তারকারা তাদের প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন। এমনকি দুজনের সম্পর্ক নিয়ে নানান ধরনের কথা শোনা গিয়েছিল। বর্তমানে অরুনিতা এবং পবনদ্বীপ দুজনকেই সুপার সিঙ্গার সিজন ২ এর মঞ্চে ক্যাপ্টেন হিসেবে দেখা যাচ্ছে।

ইন্ডিয়ান আইডল এর মঞ্চে দুজনের সম্পর্ক নিয়ে নানান চর্চা হয়েছিল। এমনকি সোশ্যাল মিডিয়া জুড়ে দুজনের ছবি, ভিন্ন মুহূর্তের ভিডিও ভাইরাল হয়ে পড়েছিল। কিন্তু যতবারই দুজন এই ধরনের প্রশ্নের মুখোমুখি হয়েছে ততবারই এই বিষয় নিয়ে মুখ খোলেনি কেউ, সবসময় এড়িয়ে গিয়েছেন। দুজন দুজনকে শুধু ভালো বন্ধু হিসেবে পরিচয় দেয়। ইন্ডিয়ান আইডল শেষ হওয়ার পর দুজনে একসাথে বিদেশেও গিয়েছেন সেখানে লাইভ প্রোগ্রামে অংশ নিয়েছেন। এমনকি একসাথে জুটি বেঁধে মিউজিক অ্যালবামেও কাজ করেছেন।

সম্প্রতি সুপার সিঙ্গার সিজন ২ এর মঞ্চে পাঞ্জাবের প্রতিযোগী সাইশা গুপ্তা টপ ১৫ তে নিজের জায়গা করে নিয়েছে। আগামী এপিসোডে তাকে পবনদ্বীপের সঙ্গে মঞ্চ ভাগ করে নিতে দেখা যাবে। পবনদ্বীপ সাইশা সম্পর্কে জানান যে সাইশা ভালো গান গাওয়ার পাশাপাশি ভালো নাচ ও করে অবসর সময়ে পবন এবং সাইশা নাচ ও করে। সাইশা তখন জানায় যে ‘অরুণিতা দিদি আমার কাছে এসে বলেছিল যে পবনদীপ ভাইয়া খুব বোরিং। আর তাই আমি তাকে কাপেল ডান্স শেখানোর সিদ্ধান্ত নিই। যাতে সে অরুণিতা দিদির সঙ্গে নাচতে পারে।’ আর এরপরই অরুণিতা এবং পবনদীপ এর দুর্দান্ত একটি কাপল ডান্স দেখা যায়। যেখানে দুজনকেই অসাধারণ লাগছিল।

Back to top button