বলিউড

‘নির্লজ্জের সমস্ত সীমা অতিক্রম করেছেন বাঙালি কাজল কন্যা নাইসা’ লন্ডনে পড়তে গিয়ে স্বল্প পোশাকে ছবি দিতেই ধেয়ে এলো কটাক্ষ

এখনো বলিউডে পা দেন নি অজয় দেবগন ও কাজলের মেয়ে নাইসা দেবগণ তবু তার ফ্যান ফলোয়ার্স রীতিমতো ঈর্ষণীয়। সোশ্যাল মিডিয়ায় প্রায়ই একটিভ থাকেন তিনি। বন্ধু বান্ধবদের সাথে নানান রকম ছবি ভিডিও পোস্ট করেন আর অনুরাগীরা সেসব দেখে মুগ্ধ হয়ে যান। অনেক অনুরাগী আবার দাবি করেন কয়েক বছর আগের কাজলের ছবির সাথে নাইসার মুখের অনেক মিল আছে। সে যাই হোক শাহরুখ কন্যা সুহানার থেকে কোন অংশে কম নন নাইসা। স্টার কিডদের মধ্যে জনপ্রিয়তার তালিকায় তিনি পেছনে পরে নেই, ভক্ত অনুরাগীদের মধ্যে তার জনপ্রিয়তা তুঙ্গে।
এই জনপ্রিয়তা বজায় রাখবার জন্য অনুরাগীদের সাথে সবসময় টাচে থাকেন ঘনঘন‌ ছবি ভিডিও পোস্ট রেখে যোগাযোগ বজায় রাখেন।

কিছুদিন আগে পোস্ট করা তার একটি রিল ভিডিও নিয়ে রীতিমতো হইচই পড়ে গিয়েছিলো, সেখানে দেখা গিয়েছিলো নাচতে নাচতে তার বান্ধবীকে সপাটে চড় মেরে বসেছেন তিনি। ভিডিওটিতে দেখা গিয়েছিল জনপ্রিয় পপ গান ‘ফ্রিক’ এর সাথে জমিয়ে নাচছিলেন কাজল কন্যা। কামেরার সামনে হাত-পা ছুড়ে নাচ করছিলেন তিনি আর তার ঠিক পিছনে বিছানাতে বসে ছিল তার এক বান্ধবী। নাচতে নাচতে বান্ধবীর চোখে লাগে তার হাত আর সঙ্গে সঙ্গে চোখে হাত দিয়ে বসে পড়েন বান্ধবী। নিজের কান্ড বুঝতে পেরে তখন হাসতে শুরু করেছেন নাইসা, তার বান্ধবী‌ও চোখের ব্যথা ভুলে হেসে লুটোপুটি খাচ্ছেন। এই ভিডিওটি দেখে হেসেছিল অনুরাগীরাও।

এখন পড়াশোনার জন্য সুইজারল্যান্ডে আছেন নাইসা। তবে সম্প্রতি লন্ডনের কিছু ছবি তিনি সোশ্যাল মিডিয়ায় দিয়েছেন। ইংলিশ পপ তারকা ডুয়া লিপার এর একটি কনসার্টে গিয়েছিলেন নাইসা সেখানে তারা বন্ধুর সাথে একটি ছবি দিয়েছেন তিনি। ছবিতে নাইসাকে দেখে মুগ্ধ হয়ে উঠছেন সকলে। ছবিতে দেখা যাচ্ছে নাইসা একটি কালো টপ পরেছে আর নীচে কালো টাইট প্যান্ট। ছবিতে তার সেই লুক যথেষ্ট আবেদনময়ী।

 

View this post on Instagram

 

A post shared by Nysa devgan (@nysadevganx)

প্রসঙ্গত উল্লেখ্য কিছুদিন আগেই মনীশ মালহোত্রার হয়ে মডেলিং করেছেন নাইসা তারপর তার এইরকম মোহময়ী সুন্দর ছবি পোস্ট। এইসব দেখে প্রশ্ন উঠছে তবে কি বলিউডে পা রাখবেন নাইসা? এ ব্যাপারে অজয় দেবগন কে জিজ্ঞেস করা হলে তিনি বলেন, “বাচ্চাদের মতিগতি বলা অসম্ভব। তবে এখন ও বিদেশে পড়াশুনা করছে।” অজয় দেবগন যাই বলুক, এই ছবি দেখার পর নেটাগরিকদের একাংশের নিশ্চিত বিশ্বাস যে, কাজলকন্যাকে খুব শীঘ্রই তারা দেখতে পাবেন বলিউডে।

Back to top button