বলিউড

টাকার জোরে কোটি টাকা দিয়ে এবারে নিজের ছেলেমেয়েকেও বলিউডে আনতে চলেছেন পরিচালক করণ জোহর

বলিউডের অভিনেতা অভিনেত্রীদের বেশিরভাগ ছেলে মেয়েরাই তাদের বাবা মা এর হাঁটা পথেই হাঁটে। বাবা মা তারকা হওয়া মানেই তাদের পরবর্তী প্রজন্মের সকলেই সেই পথেই হাঁটবে। আর তাদেরকে বলিউড ইন্ডাস্ট্রিতে নিয়ে আসার জন্য সবসময় এগিয়ে রয়েছেন করান জহার যতই নেটিজেনরা তাকে নেপোটিজম বলুক না কেন তারকা সন্তানদের প্রতি তার ভালোবাসা একটু বেশি।

ইতিমধ্যে তিনি ইঙ্গিত দিয়েছেন তার দুই ছেলেমেয়ে কেউ তিনি বলিউড ইন্ডাস্ট্রিতে আনতে চলেছেন। তবে সেখানে এখন নিজের মুখে স্বীকার না করলেও সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়াতে যেখানে ছোট্ট ছেলের অডিশন নিচ্ছে। অডিশন টি মজার ছলে হলেও তা ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়া।

ভিডিওতে দেখা যাচ্ছে কারণ নিজের ছেলেকে নির্দেশ দিচ্ছেন কখনো রাগ কখনো দুঃখ কখনো মজার ভঙ্গিমা করতে এবং নির্দেশনা দিলেও সেই সমস্ত অঙ্গভঙ্গি ফুটিয়ে তুলছে। এর আগে একটি ভিডিও শেয়ার করেছিলেন কারণ যেখানে তার ছোট্ট ছেলেকে স্যান্ডউইচ বানাতে দেখা গিয়েছে বাবার নির্দেশমতো সমস্ত কাজ করছিল যশ। ভিডিওটিতে ছোট্ট ছেলেটি কে অ্যাপ্রন, শেফ টুপি পরে দেখা গিয়েছে। ভিডিওটিতে নেতিজেনরা ট্রোল করেছে তাকে নিয়ে।

২০১৭ সালে সারোগেসির মাধ্যমে দুই সন্তানের বাবা হন করণ জোহর। তার মেয়ের নাম রুহি জোহর ও ছেলের নাম যশ জোহর। বর্তমানে সিঙ্গেল ফাদার হয়েও চুটিয়ে পিতার অনুভব উপভোগ করছেন পরিচালক।

 

View this post on Instagram

 

A post shared by Karan Johar (@karanjohar.fan)

Back to top button