বাংলা সিরিয়াল

নতুন বছরের নতুন ধামাকা, উর্মি ও সাত্যকি র পরিবারের সঙ্গে নতুন বছরকে স্বাগত জানাতে হাজির গোটা জি বাংলা পরিবার

ধারাবাহিক হলো মানুষের জীবনের নিত্যদিনের একটি অঙ্গ। বর্তমানে ধারাবাহিক গুলির চাহিদা বিপুল পরিমানে বেড়েছে। সারাদিনের ক্লান্তি দূর করতে এই ধারাবাহিকেই সবাই বেছে নেয়। বর্তমানে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘এই পথ যদি না শেষ হয়’। দিনে দিনে এই ধারাবাহিক জমজমাট হয়ে উঠেছে। উর্মি এবং সাত্যকি র কেমিস্ট্রি দর্শকের মন জয় করে নিয়েছে ইতিমধ্যেই। এই ধারাবাহিকে একান্নবর্তী পরিবারের একটু অন্যরকম গল্প দিয়ে সাজানো। পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দারের এই ধারাবাহিক ধীরে ধীরে টিআরপি তালিকাতেও নিজেদের জায়গা করে নিচ্ছে এই ধারাবাহিক।

একেবারে সাদামাটা একান্নবর্তী পরিবারে টুইস্ট মাখানো একটি ধারাবাহিক তুলে ধরা হয়েছে জি বাংলার পর্দায়। চরিত্রগুলো এতটাই সাধারণ যে সাধারণ মানুষেরা খুব সহজেই আপন করে নিয়েছে খুব সহজেই। বর্তমানে শীতের আমেজ পড়ে গেছে সারা শহর জুড়ে আর সাধারন মানুষের জীবনযাত্রা অনুযায়ী সিরিয়ালেও শীতের আমেজ শুরু হয়ে গিয়েছে।

ধারাবাহিকে ইতিমধ্যেই উর্মি এবং সাত্যকি হানিমুন সেরে ফিরেছে। বছর শেষ হতে আর মাত্র ৪ দিন তার পরই নতুন বছরের শুরুতেই হাসিমুখের নতুন বছরকে বরণ করে নেবেন। আর এই নতুন বছরকে স্বাগত জানাতে শামিল হয়েছে উর্মি এবং সাত্যকি এর পরিবার। ইতিমধ্যেই পরিচালকসহ সমাদ্দার ইনস্টাগ্রাম একাউন্ট এ এই ধারাবাহিকের নতুন প্রোমো ভিডিও শেয়ার করেছেন। সেখানে দেখা যাচ্ছে উর্মি এবং স্বার্থকে নতুন বছরকে স্বাগত জানিয়ে সকলকে সেই অনুষ্ঠানে যোগদান করতে আমন্ত্রণ করছে।

প্রমো ভিডিওতে দেখা যাচ্ছে নতুন বছরকে স্বাগত জানাতে উর্মি এবং সাত্যকি এর বাড়িতে হাজির হয়েছে মিঠাই, অপরাজিতা অপুর অপু, যমুনা, পারমিতা সহ গোটা জি বাংলার পরিবার। এই প্রোমো দেখে বোঝাই যাচ্ছে যে নতুন বছরকে স্বাগত জানাতে গ্র্যান্ড সেলিব্রেশন আয়োজন করেছে সরকার পরিবার। আগামী ৩১ ডিসেম্বর একটি এক ঘন্টার মহাপর্ব সম্প্রসারিত হতে চলেছে জি বাংলার পর্দায়।

 

View this post on Instagram

 

A post shared by Swornendu Samaddaar (@iswarna)

Back to top button